নিয়েছিলেন সাইনিং অ্যামাউন্ট, করেছিলেন সই! এখন সুশান্তের সেই সিনেমা করবেন শাহিদ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: জীবিত অবস্থায় ২০১৯-এ সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি মুক্তি পেয়েছে ‘ছিছোড়ে’। সেটি শুধু সুশান্তের কেরিয়ারের অন্যতম হিট ছবিই না, সিনেমাটিও দর্শকের মনে বিশেষ ভাবে প্রভাব ফেলেছে এবং ভালোবাসা পেয়েছে। ২০১৯-এর সবচেয়ে প্রিয় ছবির মধ্যে অন্যতম ছিল এটি। এই ছবির প্রযোজন সাজিদ নাদিয়াওয়ালা সুশান্তের সঙ্গে তাঁর আরও একটি নতুন ছবির কথা বলে ফেলেছিলেন। নতুন ছবির জন্য সাইনিং অ্যামাউন্টও দেওয়া হয়ে গিয়েছিল সুশান্তকে।

বলিউডের এক ঘনিষ্ঠ সূত্রের খবর, প্রথম থেকেই এই ছবির জন্য নবীন প্রজন্মের কোনও তারকাকে ধরা হচ্ছিল। সেক্ষেত্রে সুশান্ত সিং রাজপুতের কথাও ভেবেছিলেন নাদিয়াদওয়ালা অ্যান্ড সন্স। কিন্তু সুশান্তের আকস্মিক মৃত্যুতে সবই ওটলপালট হয়ে গিয়েছে। এবার সেই চরিত্রে শাহিদ কাপুরকেই সেরা পছন্দ বলে দাবি করেছেন তাঁরা। শোনা গিয়েছে, ইতোমধ্যে শাহিদকে এই ছবির অফারও দেওয়া হয়েছে এবং তাঁর বেশ ভালোই লেগেছে স্ক্রিপ্ট। মৌখিক ভাবে মোটামুটি কথা ঠিক হয়েই গিয়েছে।

আরও পড়ুন: শ্রাবন্তীর নামে ভুয়ো ফ্যান পেজ, লক্ষ লক্ষ টাকা হাতানোর মরণফাঁদ…

সাংবাদিক কাভিরি বমজাই সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়ে ট্যুইট করেছেন। তিনি লিখেছেন, ‘সুশান্তের হাতে কোনও কাজ ছিল না একথাটা মাথা থেকে সরিয়ে ফেলুন। ছিছোড়ে এত ভালোবাসা পাওয়ার পর সাজিদ নাদিয়াদওয়ালা পরের ছবিতে সুশান্তকে নিয়ে ফেলেছিলেন। সাইনিংয়ের টাকাও দিয়ে দিয়েছিলেন। রুমি জাফরিও সুশান্তের সঙ্গে একটা ছবি করার কথা ভাবছিলেন। ইন্ডাস্ট্রিতে ট্যালেন্টের দাম রয়েছে। তবে আপনার চাওয়া কতটা সেটার উপর তা নির্ভর করে।’

গত বছরটা দারুণ কেটেছে শাহিদ কাপুরের। ‘কবীর সিং’ একাই তাঁকে কেরিয়ারের শীর্ষে পৌঁছে দিয়েছে প্রায়। যদিও প্রথম থেকেই অভিনয় ও নাচের গুণে দর্শকের মন জয় করেছেন শাহিদ, তবু কবীর সিং-এর মতো এতটা হিট কোনও ছবিই তাঁর হয়নি। এই সাফল্যের পর অনেক প্রযোজকই এখন তাঁকে পাওয়ার জন্য আশা করছেন। আর বলিউডের অন্দরমহলের খবর, সাজিদ নাদিয়াদওয়ালাও এবার শাহিদের দিকেই তাঁর পরের ছবির জন্য হাত বাড়াচ্ছেন। এটি একেবারেই একটি বাণিজ্যিক ছবি হবে এবং ইন্ডাস্ট্রির কোনও প্রথম সারির নায়িকাকেই শাহিদের বিপরীতে দেখা যাবে। যদিও এখনও কারও নাম জানা যায়নি।

আরও পড়ুন: মোছা হয়েছে সুশান্তের টুইট? টুইটার ইন্ডিয়াকে জিজ্ঞাসাবাদ করবে মুম্বই পুলিশ

Gmail 5
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest