Site icon The News Nest

গলার হার দিয়ে ঢাকলেন উর্ধাঙ্গ, নতুন কায়দায় রাস্তায় Urfi Javed!

urfi

বিগ বস প্লাটফর্ম থেকে সকলের নজরে আসেন মডেল তথা অভিনেত্রী উরফি জাভেদ। মাঝেমধ্যেই তাকে দেখা যায় খবরের শিরোনামে থাকতে। তবে তিনি তার অভিনয়ের জন্য নয় বরং তার সাহসী পোশাকের জন্য বেশি বিতর্কের সম্মুখীন হয়ে থাকেন।

তিনি যখনই কোন নতুন ছবি আপলোড করেন কিংবা তিনি এমন কোনো ভিডিও আপলোড করেন, যেখানে তাকে সাহসী পোশাকে দেখা যাচ্ছে, সেগুলি কিন্তু ব্যাপক ভাইরাল হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। বিতর্ক সবসময় তাকে কেন্দ্র করে চলে এবং তিনি কখনোই বিতর্ক এড়িয়ে যেতে চান না, বরং সেটাকে নিয়ে ভাল ভাবেই চলতে পারেন তিনি।

আরও পড়ুন: Britney Spears: সমুদ্র সৈকতে নগ্ন ব্রিটনি স্পিয়ার্স, পোস্ট করতেই ভাইরাল!

সম্প্রতি আবারও তিনি ছক ভেঙে একেবারে নতুন স্টাইলে চমকে দিলেন নিজের অনুরাগীদের। তার উর্ধাঙ্গে পোশাকের লেশমাত্র নেই। কেবল একটি গলার চেন আছে। অন্যদিকে, তার শরীরের নিম্নাঙ্গে আছে একটি নেটের কালো স্কার্ট। তার চুলে আছে বড়ো বিনুনি। সঙ্গেই, গলার চেনটিকে তিনি বিনুনি সঙ্গে বেঁধে রেখেছেন।

এই পোশাক পড়ে তিনি পাপারাজ্জিদের সামনে দাঁড়িয়েছেন এবং ছবির জন্য পোজ দিয়েছেন। তবে, যতজন তার এই পোশাকে প্রশংসা করলেন, তার থেকেও বেশি করলেন কটাক্ষ। তার পোশাকের পছন্দ নিয়েও আক্রমনাত্মক কথা বলা হলো। কিন্তু উরফি কোনোভাবেই সেই দিকে মন দিতে চান না। বরং তিনি নিজের মতই নিজের জীবন উপভোগ করতে চান।

আরও পড়ুন: Samantha Prabhu: সর্বাধিক আয়ের তালিকায় দ্বিতীয় স্থানে, সিনেমার সামান্থার পারিশ্রমিক কত?

Exit mobile version