Site icon The News Nest

বিয়ের পাঁচ মাসের মধ্যে সন্তানের বাবা হলেন বরুণ ধাওয়ান! ‘ছেলে’-র জন্য নাম খুঁজছেন অভিনেতা

varun natasha

২০২১ সালে জানুয়ারি মাসে প্রিয় বান্ধবী নাতাশা দালালকে বিয়ে করেন বরুণ ধাওয়ান। নাতাশার সঙ্গে বরুণের বন্ধুত্ব ছোটবেলা থেকে। যদিও করোনার জন্য ধুমধাম করে বিয়ের আয়োজন করা হয়নি। পরিবারের সদস্য এবং প্রিয় বন্ধুদের নিয়ে নিজেদের মধ্যেই একে অপরকে বিয়ে করেন বরুন এবং নাতাশা। তবে বিয়ের পাঁচ মাস হতে বা হতেই নেটিজেনদের বাবা হওয়ার সুখবর দিলেন বরুন ধাওয়ান নিজেই।

বাবা হলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বরুণ ধাওয়ান, তবে ছেলের নাম কি রাখবেন এই নিয়ে বেশ দুশ্চিন্তায় রয়েছেন বরুন, ছেলের সঙ্গে ভিডিও পোস্ট করে সকলকে ছেলের নাম সাজেস্ট করতে অনুরোধ করলেন বরুন ধাওয়ান। অভিনেতা পুত্র সন্তানের বাবা হয়েছে। বরুণ ধাওয়ানের ছেলের কথা শুনে নিশ্চয়ই অবাক হচ্ছেন অনেকেই, তবে এই পুত্র সন্তান হল কবে প্রশ্ন অনেকের। বরুণ পুত্র সন্তানের বাবা হলেও এই সন্তান হল সারমেয়। চার পায়ে এক কুকুরের বাবা হলেন বরুণ।

আরও পড়ুন: FIR বিপাকে Kangana Ranaut! বম্বে হাইকোর্টের শরণাপন্ন নায়িকা

ছেলের সঙ্গে একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।ভিডিয়োতে দেখা যাচ্ছে, মাটিতে শুয়ে থাকতে দেখা যাচ্ছে বরুণকে, আর তাঁর চারপেয়ে সন্তান আদরে ভরিয়ে দিচ্ছে বরুণকে। অনুরাগীদের কাছ থেকে সন্তানের কী নাম রাখা যায়, সেই সাজেশনও চেয়েছেন বলিউডের হার্টথ্রব অভিনেতা।


লিখলেন, ‘পিতৃত্ব, এখনো ছেলের নাম খুঁজে পেলাম না, দয়া করে আমায় সাহায্য করুন।’ ভিডিও দেখে বেশ বোঝা যাচ্ছে নিজের ছোট ছেলের পিতৃত্ব দারুণ উপভোগ করছেন বরুণ। তারকা থেকে নেটিজেনরা অনেকেই অনেক নাম সাজেস্ট করেছেন। অনেকেই দেখা করতে চাইছেন বরুণের পরিবারের এই নতুন সদস্যের সঙ্গে।

সম্প্রতি ‘ভেড়িয়া’র শ্যুটিং শেষ করেছেন বরুণ, ছবিতে কৃতী শ্যাননের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে অভিনেতাকে। আগামী বছর মুক্তি পাবে এই ছবি। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অমন কৌশিক।

আরও পড়ুন: হাতে ৬টি সিনেমা! দিওয়ালি নাকি ইদ- কবে মুক্তি পাবে সেসব?

Exit mobile version