Site icon The News Nest

বিয়ের পর প্রথম লোহরি, আদরমাখা ছবি শেয়ার ভিকি-ক্যাটরিনার

vikat

বিয়ের পরের প্রথম লোহরি পালন করলেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। বৃহস্পতিবার রাতের এই অনুষ্ঠানের ছবি দুই তারকাই শেয়ার করে নিয়েছেন তাঁদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

ভিকির (Vicky Kaushal) শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে, আগুনের সামনে একে অপরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন দু’জনে। ক্যাটরিনা সেজেছিলেন সাবেকি সাজে। তাঁর পরনে টুকটুকে লাল রংয়ের সালোয়ার, কামিজ। আর পায়ে মানানসই সোনালি রংয়ের জুতো। তবে শীতের কামড় থেকে বাঁচতে জ্যাকেটও পরেছিলেন ক্যাটরিনা। ভিকির দেখা মিলল উইন্টার ক্যাজুয়ালে। ছবি শেয়ার করে ক্যাপশনে ভিকি লিখেছেন, ‘হ্যাপি লোহরি’। সঙ্গে একটা ফায়ার ইমোজি।

আরও পড়ুন: বোমা মেরে শাহরুখের বাড়ি মান্নত ওড়ানোর হুমকি, গ্রেপ্তার যুবক

ক্যাটরিনা নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে নিয়েছেন লোহরির একগুচ্ছ ফোটো। এখানেও তাঁদের মুখের হাসি দেখার মতো। আর সব ক’টা ছবিতেই ভিকি ক্যাটরিনাকে দেখা গেল একে-অপরের কাছাকাছি! একটা ছবিতে তো নতুন বউয়ের থেকে চোখ সরাতে পারছেন না ভিকি কৌশল।

বিয়ের পর থেকে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ দু’জনেই। নতুন সংসারের নানা মুহূর্ত শেয়ার করে থাকেন তাঁরা। ক্রিসমাস হোক বা বিয়ের ১ মাস পূর্তি, নানা ছবি শেয়ার করে সেই আনন্দ অনুরাগীদের সাথে ভাগ করে নিতে ভোলেননা কেউই।

আরও পড়ুন: ফের ‘মা’ হলেন সুস্মিতা সেন? জল্পনা তুঙ্গে উঠতেই মুখ খুললেন প্রাক্তন বিশ্ব সুন্দরী

 

Exit mobile version