Site icon The News Nest

বিরুষ্কার ঘর আলো করে এল নতুন অতিথি, খুশির খবর নিজেই জানালেন বিরাট

Virat Tw 1 768x432 1

বছরের শুরুতেই নতুন অতিথিক আগমন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার সংসারে। ১১ জানুয়ারি মুম্বইয়ের বিচক্যান্ডি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করলেন বিরাট কোহলি।

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে বিরাট জানান- ‘আজ দুপুরে আমাদের কন্যা সন্তান হয়েছে- এই খবরটা আপনাদের সঙ্গে ভাগ করতে পেরে আমরা উচ্ছ্বসিত। আপনাদের সকলকে ধন্যবাদ, এই ভালোবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য। অনুষ্কা এবং সন্তান দুজনেই সুস্থ আছে এবং আমাদের জীবনেক এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আশীর্বাদ ধন্য। আমরা আশা করছি এই মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে আপনারা সম্মান জানাবে। অনেক ভালোবাসা’।

আরও পড়ুন: বাংলা সিনেমায় মল্লিকা শেরাওয়াত, শ্যুটিংয়ে আসছেন কলকাতায়

গত বছর অগস্ট মাসে যৌথ বিবৃতি দিয়ে বাবা-মা হতে চলার ঘোষণা সেরেছিলেন বিরুষ্কা। ইনস্টা পোস্টে এই তারকা দম্পতি লেখেন- ‘আমরা অবশেষে দুই থেকে তিন হতে চলেছি! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে’।

অগস্টের পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে থেকেছে বিরুষ্কার সন্তান। মাতৃত্বের অনুভূতিও প্রতি মুহূর্তে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অনুষ্কা। নায়িকার বেবি বাম্পের একের পর এক ছবি ভাইরাল হয়েছে, তাঁর প্রেগন্যান্সি ক্রেভিংয়ের চর্চা থেকে সংবাদ শিরোনামে।

আরও পড়ুন: #MeToo : ‘টুম্পা’ খ্যাত দীপাংশু আচার্যর বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ

 

 

Exit mobile version