Site icon The News Nest

দুজনেই গেরুয়া শিবিরের, তবু কঙ্গনাকে সিনেমায় নিতে নারাজ ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক

vivek

বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ মুক্তির পর থেকেই প্রচারে মগ্ন ছিলেন কঙ্গনা রানাউত। এই ছবি নিয়ে বলিউডের তারকারা কথাবার্তা কেন বলছেন না, সে‌ই নিয়ে একাধিক পোস্ট দিয়েছিলেন তিনি। বিবেকের সঙ্গে পরের একটি ছবিতে কাজ করার কথাও স্থির হয়েছিল। এরই মাঝে শোনা গেল, কঙ্গনাকে নিজের পরের ছবিতে অভিনয় করাতে রাজি নন বিবেক।

শোনা গিয়েছিল কঙ্গনার সঙ্গে নাকি দেখা করে ছবির চিত্রনাট্যও শুনিয়েছেন বিবেক। এই ধরনের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন পরিচালক অগ্নিহোত্রী। সম্প্রতি  এক সাক্ষাৎকারে পরিচালক বিবেক সোজা জানালেন, ‘আমার পরের ছবিতে কঙ্গনা থাকবেন, এ খবরের কোনও সত্যতা নেই। আসলে, আমার ছবিতে তারকার প্রয়োজন নেই। অভিনেতা-অভিনেত্রীরাই আমার ছবিতে সুযোগ পায়।’ বিবেক আরও জানান, ‘আমার মতে ভাল পরিচালক ও ভাল চিত্রনাট্যই সিনেমার চালিকা শক্তি। এই দুটো ঠিক থাকলে, তারকার প্রয়োজন হয় না।’

আরও পড়ুন: Dev-Subhashree: দেব-শুভশ্রীর চুম্বন দৃশ্য শেয়ার, ‘ধুমকেতু’ মুক্তির তারিখ নিয়ে ইঙ্গিত প্রযোজকের

এরপরেই নেটদুনিয়ায় ঘুরছে বিভিন্ন প্রশ্ন। কেউ কেউ বলছেন, কঙ্গনা যে ভালো অভিনেত্রী নয় তা একরকম ঘুরিয়ে বলে ডুয়েছেন বিবেক। কিন্তু তারপরেই আসছে আর এক প্রশ্ন- ভালো অভিনেত্রী না হলে কোন ভিত্তিতে জাতীয পুরস্কার পেয়ে থাকেন কঙ্গনা?

মতাদর্শগত দিক দিয়ে দুজনেই গেরুয়া শিবিরের লোক। ভিন্ন মতের লোক হলে কঙ্গনা হয়তো এতক্ষনে আঁচড়া- আঁচড়ি শুরু করে দিতেন। বিবেক বিজেপি ঘনিষ্ট বলেই কি মুখে কুলুপ আঁটলেন কঙ্গনা? আপাতত এটাই লক্ষ টাকার প্রশ্ন।

আরও পড়ুন: TRP: অপ্রতিরোধ্য ‘গাঁটছড়া’, শুরুতেই মুখ থুবড়ে পড়ল ‘গোধূলি আলাপ’,

Exit mobile version