Dev and Subhasree Ganguly starrer ‘Dhumketu’ finally gets a release date

Dev-Subhashree: দেব-শুভশ্রীর চুম্বন দৃশ্য শেয়ার, ‘ধুমকেতু’ মুক্তির তারিখ নিয়ে ইঙ্গিত প্রযোজকের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিবার সকালে টলিউডের জনপ্রিয় জুটির ছবি মুক্তির ঘোষণা করে বললেন প্রযোজক রানা সরকার। দেব এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ‘ধূমকেতু’! পর্দায় দুই টলি তারকার চুম্বন দৃশ্য চালিয়ে চমকপ্রদ ঘোষণা করলেন প্রযোজক।

২০১৬ সালে শ্যুটিং হয় এই ছবির। কিন্তু নানা কারণে গত ৬ বছর ধরে মুক্তি পিছিয়েছে। ৪ কোটি খরচ করে ‘ধুমকেতু’র শ্যুট করেছিলেন রানা। কিন্তু আইনি জটিলতায় আটকে যায় ছবির মুক্তি। আজ ‘ধুমকেতু’র অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভে আসেন রানা। সিনেমার এক ঝলক দেখানো হয় নেট-নাগরিকদের। আর সেখানেই দেখা যায় একে-অপরকে চুমু খেতে ব্যস্ত দেব আর শুভশ্রী।

রবিবার রানা ফেসবুকে লাইভে এসে জানান, এসভিএফ-এর সহ প্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি কোনও রকম ব্যবসায়িক লাভের কথা না ভেবেই এই ছবি মুক্তির জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন। দেব এবং শুভশ্রীও নানা ভাবে সমর্থন জানিয়েছেন প্রযোজককে।কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালনা করেছিলেন এই ছবির।  অনুপম রায় সুর দিয়েছেন এই ছবির গানে। অরিজিৎ সিং গান গেয়েছেন। ধূমকেতুতে প্রস্থেটিক মেকআপে বয়স্ক লুকে দেখা যাবে দেবকে। বহুদিন ধরেই দেব-শুবশ্রীর ভক্তরা বারবার জানতে চেয়েছেন কবে আসবে ধুমকেতু। অবশেষে আজ সেটার উত্তর মিলল।

রানা জানালেন, ‘ছবি নিয়ে খুব উৎসাহী দেব-শুভশ্রী দু’জনেই। বাধা অনেকটাই কেটে গিয়েছে। এসভিএফের কর্ণধারও এগিয়ে এসেছেন সাহায্য করতে। শুধু মুম্বইয়ের একটা কোম্পানির তরফে কিছু বাধা আছে। সেটাও কাটা যাবে আশা করি জলদি।’ তবে লাইভে কম লোক থাকায় এদিন ছবির ঘোষণা নিয়ে সেরকম কথা বলেননি রানা। বরং দর্শকদের অনুরোধ করেন পরের সপ্তাহে তিনি যখন লাইভে আসেন তখন যেন আরও বেশি দর্শক আসে লাইভে। সঙ্গে জানান, তিনি চেষ্টা করছেন বাংলাদেশ আর ভারত দুটো জায়গাতেই ছবিটা মুক্তি যাতে পায় সেটার চেষ্টা করবেন।

সঙ্গে আভাস দিয়ে যান ‘কিশমিশ মুক্তি পাওয়ার পরেই দেবের সাথে আলোচনা করে ছবি মুক্তির তারিখ ঠিক করার চেষ্টা করব।’

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest