Site icon The News Nest

ভোট প্রচারে বেরিয়ে জমিয়ে ‘Pawri’ করছেন নুসরত জাহান, ভাইরাল ভিডিয়ো

WhatsApp Image 2021 04 15 at 1.53.26 PM

‘ইয়ে হিজলগঞ্জ হ্যায়। ইয়ে হামারা টিম হ্যায়। হাম ক্যাম্পেনিং কর রহে হ্যায়। ইয়ে হামারি গাড়ি হ্যায়। হামারি পাওরি হো রহি হ্যায়’। হিজলগঞ্জে শাসকদলের হয়ে প্রচারে বেরিয়ে শেষমেশ ‘পাওরি’তে মজলেন নুসরত জাহানও!

নুসরতের একটি ফ্যান পেজ থেকে পোস্ট করা হয়েছে সেই ভিডিয়ো। সেখানে নুসরত জাহানকে ‘পাওরি’ করতে দেখা গেল তাঁর দেহরক্ষী এবং ব্যক্তিগত সচিবকে নিয়ে। গাড়ির ভিতরে বসেই সেই ভিডিয়োটি মুঠোফোনে বন্দি করেছেন নুসরত। ভিডিয়োতে নায়িকাকে বলতে শোনা গেল, ‘ইয়ে হিজলগঞ্জ হ্যায়। ইয়ে হামারা টিম হ্যায়। হাম ক্যাম্পেনিং কর রহে হ্যায়। ইয়ে হামারি গাড়ি হ্যায়। হামারি পাওরি হো রহি হ্যায়’। ভিডিয়োতে হলুদ সালোয়ার কামিজে পাওয়া গেল নুসরতকে। সঙ্গে খোলা চুল আর রোদচশমায় ঝলমল করলেন তারকা সাংসদ।

পাক তরুণী দানানির মোবিনের সুবাদে এখন এদেশেও তুমুল ভাইরাল ‘পাওরি’। আজকাল ‘পার্টি ছেড়ে সকলেই মেতে উঠেছেন ‘পাওরি’তে। দানানিরের ‘পাওরি’ উচ্চারণে মজে রয়েছেন আট থেকে আশি। সেই ট্রেন্ডের প্রভাবে বাংলার ভোটেও। এর আগে ভোট প্রচারের ফাঁকে নুসরতের টলিউডে বন্ধু, তবে বিরোধী শিবিরের প্রার্থী শ্রাবন্তীকেও প্রচারের ফাঁকে ফুচকা খেতে খেতে ‘পাওরি’ করতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন: মা হলেন মধুবনী গোস্বামী, ‘গুড নিউজ’ দিলেন ‘খড়কুটো’র রূপাঞ্জন

টিকটকের আমলে নেটমাধ্যম ছয়লাপ ছিল নুসরতের ভিডিয়োয়। টিকটক নিষিদ্ধ। তার জায়গায় এসেছে রিল ভিডিয়ো। সাংসদ-তারকা তাতেও সাবলীল। রান্না থেকে কেনাকাটা হয়ে রাজনীতি– একটা সময় সব কিছু জায়গা করে নিয়েছে নুসরতের রিল ভিডিয়োয়। বেশ কিছু ভিডিয়োর সঙ্গী ছিলেন নিখিল জৈনও। যদিও সে সব সুখস্মৃতি এখন অতীত।

মাঝে ব্যক্তিগত সমস্যা, যশ দাশগুপ্তের সঙ্গে নতুন সম্পর্কের সমীকরণ, ইত্যাদি নিয়ে এতটাই ব্যস্ত ছিলেন যে রিল ভিডিয়োয় দেখা যাচ্ছিল না তাঁকে। বহু দিন পরে প্রচারে বেরিয়ে তাঁকে আগের ছন্দে ফিরতে দেখে তাই খুশি অনুরাগীরাও।

আরও পড়ুন: জলের নীচে জমে উঠেছে অঙ্কুশ-ঐন্দ্রিলার প্রেম, ভাইরাল জুটির অন্তরঙ্গ ছবি

Exit mobile version