Site icon The News Nest

রেট্রো লুক স্টাইলিশ ব্লাউজ এখন ফ্যাশনে ইন, আপনাদের জন্য রইলো কয়েকটি ডিজাইন

WhatsApp Image 2021 03 30 at 12.04.39 PM

পঞ্চাশের দশক থেকে প্রায় নব্বইয়ের দশক ধরে চলে আসা রেট্রো লুক আজকালকার ফ্যাশানে ইন। বিয়ে বাড়ির সাজ থেকে শুরু করে নানা অনুষ্ঠানে এই ধরনের ব্লাউজ পরার ট্রেন্ডি আজকাল।

বাঙালীর বারো মাসের তেরো পার্বণে শাড়ির সাথে ম্যাচিং করে রেট্রো লুক ব্লাউজ পরতে চাইলে ঝটপট চোখ বুলিয়ে নিন আজকের এই কালেকশানে। নিজের পছন্দ মত ডিজাইন বেছে দর্জিকে বানাতে দিয়ে দিন আজই।

সাদা লাল গলায় কুঁচি দেওয়া

আর দিন পনেরো পরেই আসতে চলেছে বাঙালীর প্রিয় ১য়লা বৈশাখ। সেদিনের জন্য শাড়ি পরার প্ল্যানে যারা আছেন, তারা এই স্টাইলে একটা ব্লাউজ বানাতে দিয়েই দিন এবার। পুরনো ঐতিহ্যের সাজে সেজে উঠুন বছরের প্রথম দিন। সাদা, হলুদ, সবুজ রঙের শাড়ির সাথে রঙের ম্যাচিং করে ব্লাউজ বানাতে পারেন।

ভি-নেক

পুরনো সিনেমার কথা নিশ্চয়ই মনে পরে যাচ্ছে এই ছবি দেখে! তাহলে দেরি কিসের বানিয়ে নিন নিজের জন্য এরকম একটি ভি-নেক রেট্রো লুক ব্লাউজ, আর সেজে উঠুন সুপ্রিয়াদেবী বা সুচিত্রা সেনের স্টাইলে।

এপিক রেড রেট্রো স্টাইল

ট্রান্সপারেন্ট হাতায় এপিক রেড রেট্রো লুক এই ব্লাউজের স্টাইল বিয়ে বাড়ির সাজে সেজে ওঠার জন্য একদম পারফেক্ট।

আরও পড়ুন: রিসেপশন-এর পোশাক যখন লেহেঙ্গা, জেনে নিন নয়া স্টাইলের হাল হকিকত

বলিউড স্টাইল রেট্রো লুক

মুমতাজ, সায়রাবানু আরও অনেকের মুখ নিশ্চয়ই ফুটে উঠচ্ছে চোখের সামনে? হ্যাঁ ঠিকই ধরেছেন, বলিউড স্টাইল রেট্রো লুক ব্লাউজ ডিজাইন এটি। হিন্দি সিনেমার ফ্যান হলে মনের মত শাড়ির জন্য এরকম ডিজাইনের একটি ব্লাউজ বানাতেই পারেন।

লাল-কালো রেট্রো লুক

কলার দেওয়া লাল-কালো রেট্রো লুক ব্লাউজ। লাল কালো শাড়ির ব্লাউজ পিস বানানোর থাকলে এরকম একটি ডিজাইন ট্রাই করে দেখতেই পারেন একবার। ভালো বই মন্দ দেখাবে না আপনাকে।

বৌ হাতা রেট্রো স্টাইল

নেকলেস কাট গলার সাথে বৌ হাতা এই কম্বিনেশান সত্যি অপূর্ব। ব্রাইট কালারের যেকোনো কাপড়ের উপর এই ডিজাইন বানাতে দিতেই পারেন।

আরও পড়ুন: গলায় টেলিফোনের তার, হাত জুড়ে দাঁতের পাটি! আজব গয়নায় মজেছে নেটনাগরিকরা

 

Exit mobile version