Site icon The News Nest

Swastika Dutta: বেনারসি ও শাঁখা-পলায় মোহময়ী স্বস্তিকা, গিনি হার- মানতাসা- বাহুবন্ধনীতে অপরূপা নায়িকা

SWASTIKA

সম্প্রতি অভিনেত্রী স্বস্তিকা দত্তের একটি ফটোশ্যুটে দেখা গেল অন্যরকম ছোঁয়া। লাল বেনারসিতে(Red Banarasi) সেজে, জলসাঘরের ডিজাইন করা সাবেকি ধাঁচের গয়নায় সাজলেন স্বস্তিকা(Swastika Dutta)। মনমুগ্ধকর এই সাজ দেখে চোখ ফেরাতে পারলেন না কেউ।

গা ভর্তি গয়না, লাল বেনারসিতে ছবি শেয়ার করেছেন স্বস্তিকা। জুয়েলারি ব্র্যান্ড জলসাঘরের ডিজাইন করা সাবেকি ধাঁচের গয়নায় সাজলেন তিনি। ডিজাইনার গয়নার জন্য বেশ জনপ্রিয় এই জুয়েলারি ব্র্যান্ড। মাঙটিকা, ব্রুচ থেকে শুরু করে নানা কানের দুল, হাতের চুড়ি, নেকপিস তৈরি করে এই জলসাঘর। এবার তাদের গয়নায় দেখা গেল অভিনেত্রীকে।

আরও পড়ুন: Alia Bhatt: হলুদ বেলুন জামায় লুকিয়ে বেবি বাম্প! আলিয়ার পোশাকের দাম শুনলে চোখ কপালে উঠবে

ঐতিহ্যবাহী বাঙালি ডিজাইনের গয়নায় সেজে ফটোশ্যুটে ধরা দিয়েছেন স্বস্তিকা। তাঁর বেনারসিতে রয়েছে সোনালি জরির ট্র্যাডিশনাল কারুকার্য করা। বাঙালি আটপৌরে হিসেবে শাড়িটি পরেছেন তিনি।তবে শাড়ির সঙ্গে ব্লাউজ পরেননি অভিনেত্রী। পুরনো দিনে ব্লাউজ পরার চল তেমনটা ছিল না। তাই স্বস্তিকাও আটপৌরে বেনারসির সঙ্গে কোনও ব্লাউজ পরেননি। এতে যেন তাঁর সৌন্দর্য দশগুণ বেড়েছে। তাঁকে দেখে চোখ ফেরানো যাচ্ছে না।

জলসাঘরের এই গয়নার কালেকশনের নাম ‘কাদম্বরী’। নাকের নথ, গলায় বাঙালি বধূর জন্য ডিজাইন করা গিনি হার, সীতাহার, মানতাসা সবই পরে সেজেছেন অভিনেত্রী। ফটোশ্যুটে অপূর্ব দেখাচ্ছে নায়িকাকে।

আরও পড়ুন: Mimi Chakraborty: সাদা ব্রালেটে লাস্যময়ী লুকে মিমি, নজর কাড়ল নির্মেদ চেহারা

Exit mobile version