Site icon The News Nest

পাকিস্তানে গান গাওয়া থেকে রাখিকে জোর করে চুম্বন, জন্মদিনে ‘বিতর্কিত’ মিকা সিং

1 700x400 1

The News Nest: ১০ জুন ৪৩-এ পড়লেন মিকা সিং। লকডাউনের জেরে গোটা দেশে যখন কার্যত ঘরবন্দি, সেই সময় মিকা সিংয়ের সঙ্গে দেখা যায় চাহাত খান্নাকে। মিকার বাড়িতে কেন চাহাত রয়েছেন, তা নিয়ে শুরু হয় জোর গুঞ্জন। 

এমনকী, মিকা এবং চাহাত খান্নার ঘনিষ্ঠ ছবি নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে মিকাকে নিয়ে বিতর্ক এই প্রথম নয়. বরং বলা যেতে পারে মিকা ও বিতর্ক একে অপরের সমার্থক শব্দ।

২০১৬ সালে যৌন হেনস্তার অভিযোগ উঠেছিল গায়ক মিকা সিংহর বিরুদ্ধে৷ তাঁর বিরুদ্ধে এই অভিযোগ আনলেন ৩২ বছর বয়সি এক মডেল৷ অভিযোগ, সিনেমায় কাজ পাওয়ার আশায় ওই মডেল প্রায়ই যেতেন মিকার বাড়িতে৷ মিকা নাকি তাঁকে সিনেমায় কাজ দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছিলেন। সেই সময়েই তাঁকে যৌননিগ্রহ করা হয় বলে অভিযোগ করেন তিনি৷

আরও পড়ুন: বহুতল থেকে মরণঝাঁপ, প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যায় ভেঙে পড়লেন সুশান্ত সিং রাজপুত

‘হ্যাপি ভাগ জায়েগি’-র মিউজিক্যাল প্রমোশনে হাজির ছিল গোটা টিম। অডিয়েন্সের সামনে মাইক হাতে হঠাত্ মিকা হাসতে হাসতে বলেন, ‘‘ডায়ানা প্যান্টি, মিকা কাছা।’’ মিকার এই বিতর্কিত মন্তব্যে স্তম্ভিত হয়ে যান উপস্থিত সকলে। দর্শকদের মধ্যে থেকেও নানা রকম মন্তব্য ভেসে আসতে থাকে। রাগে মুখ লাল হয়ে যায় ডায়ানার। সকলের সামনে তাঁর পদবী বিকৃত করার জন্য অপমানিত বোধ করেন নায়িকা। কিন্তু প্রকাশ্যে মিকাকে কিছুই বলেননি। পরে ডায়ানা ঘনিষ্ঠ মহলে রাগে ফেটে পড়েন।

২০১৮ সালে বছর সতেরোর এক ব্রাজিলীয় তরুণী মিকার বিরুদ্ধে অশ্লীল ছবি পাঠানোর অভিযোগ দায়ের করেন দুবাইয়ের মুরাক্কাবাত থানায়। তার ভিত্তিতেই দুবাইয়ে একটি পানশালা থেকে তাঁকে আটক করে পুলিশ। মিকাকে আটক হওয়ার খবর স্বীকার করে দুবাই পুলিশ। একটি লাইভ অনুষ্ঠানে যোগ দিতে সেই সময় দুবাই গিয়েছিলেন মিকা।

পাকিস্তানে একটি অনুষ্ঠানে মিকা সিংয়ের অনুষ্ঠান নিয়েও জোর বিতর্ক শুরু হয়। এমনকী, মিকা সিংকে ব্যান করে ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন। পাকিস্তানে গিয়ে কেন মিকা অনুষ্ঠান করলেন তা নিয়ে জোর বিতর্ক শুরু হয়ে যায় গোটা দেশ জুড়ে। যদিও ওই ঘটনার পর সাংবাদিক সম্মেলন করে ক্ষমা চেয়ে নেন মিকা সিং। এমনকী, তাঁর ভুল হয়ে গিয়েছে বলেও প্রকাশ্যে মন্তব্য করেন তিনি 

২০১৬ সালে দিল্লির একটি অনুষ্ঠানে এক চিকিতসককে মিকা সিং থাপ্পড় মারেন বলে অভিযোগ। যা নিয়ে ওই সময় জোর বিতর্ক শুরু হয়ে যায় 

রাখি সাওয়ান্তকে জোর করে চুম্বন নিয়েও এক সময় শোরগোল শুরু হয় মিকা সিংয়ের বিরুদ্ধে। রাখি দাবি করেন, মিকার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন তিনি। ওই সময় কেক খাওয়ানোর নাম করে মিকা বিনা অনুমতিতে তাঁকে জোর করে চুম্বন করেন। ওই খবর প্রাকশ্যে আসতেই সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। এমনকী, মিকার বিরুদ্ধে সোজা থানায় গিয়েও অভিযোগ দায়ের করেন রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন: টানাপড়েনই শেষ ,আজও শুরু হল না বাংলা ধারাবাহিকের শুটিং

Exit mobile version