Site icon The News Nest

Intimacy: হোটেলে প্রেমিকার সঙ্গে সঙ্গম চলাকালীন মৃত্যু একষট্টির বৃদ্ধের

sex 1 scaled

সহবাসে মত্ত দুই যুগল। মাঝপথেই ছন্দপতন। সঙ্গমরত অবস্থাতেই মৃত্যু পার্টনারের। এমনই ভয়ানক ঘটনা ঘটেছে মুম্বইয়ে।

জানা গিয়েছে, মুম্বইয়ের এক হোটেলে একান্তে সময় কাটানোর জন্য ঘর ভাড়া নিয়েছিলেন এক প্রেমিক যুগল। ষাটোর্ধ্ব প্রৌঢ়ের সঙ্গে ছিলেন চল্লিশোর্ধ্ব প্রেমিকা। হোটেল সূত্রে খবর, মুম্বই শহরতলির কুরলা হোটেলে সোমবার সকাল ১০টা নাগাদ চেক ইন করেন তাঁরা। চাবি নিয়েই ঘরে চলে যান দুজনে। কিন্তু কিছুক্ষণ বাদেই রুম থেকে আসে ফোন। আতঙ্কিত গলায় মহিলা জানান ওই ব্যক্তি জ্ঞান হারিয়েছেন।

হোটেল কর্তৃপক্ষ সঙ্গেই সঙ্গেই স্থানীয় থানায় খবর দেন। খবর পেয়েই সেখানে হাজির হন পুলিশকর্মীরা। তারপর দ্রুত বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে পরীক্ষা করে চিকিৎসকরা জানিয়ে দেন, আগেই মারা গিয়েছেন ওই ব্যক্তি।

আরও পড়ুন: Intimacy Tips: বিয়ের আগে সঙ্গীর সঙ্গে কথা বলুন যৌনতা নিয়ে, আপনার জন্য রইল টিপস

পুলিশ ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করছে। মহিলা জানিয়েছেন, তিনি ওরলির বাসিন্দা। একটি বেসরকারি সংস্থায় কর্মরত। বৃদ্ধের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। এদিন হোটেলের রুমে ঢুকে সঙ্গমের আগে তাঁরা মদ্যপানও করেছিলেন। এরপর আচমকাই ঘটে যায় দুর্ঘটনা। পুলিশ মামলা রুজু করেছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বিশেষজ্ঞরা বলছেন, বেশি বয়সে যৌন মিলনের ক্ষেত্রে বিশেষ কিছু সতর্কতা অবলম্বন করা জরুরি। বিশেষ করে দীর্ঘস্থায়ী শারীরিক অসুস্থতা, হৃদ্‌যন্ত্রের অসুখ কিংবা বাতের ব্যথার মতো সমস্যা থাকলে মেনে চলতে হবে বেশ কিছু নিয়ম। লিঙ্গ শিথিলতা ও শীঘ্রপতনের সমস্যা দেখা দেওয়াও অস্বাভাবিক নয়। বীর্যপাতের পর ফের এক বার দৃঢ়তা ফিরে পেতেও লাগতে পারে বেশি সময়।

আরও পড়ুন: Bizarre: পুরুষাঙ্গে প্রেমিকার নামের ট্যাটু করতে গিয়ে এ কি বিপদে পড়লেন যুবক

Exit mobile version