Site icon The News Nest

Bhagalpur: ভরা বাজারে কাটা হল স্তন! কাটা হল হাত-পা-কান, ভয়ংকর হত্যাকাণ্ড বিহারে

murder story 647 112015010311

ভরা বাজারে সকলের চোখের সামনে তরুণীকে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ যুবকের। ধারালো অস্ত্রের কোপে তরুণীর স্তন কেটে যায়। কাটা হয় তাঁর হাত, পা এবং কানও। পরে হাসপাতালে ওই তরুণীর মৃত্যু হয়েছে (Bhagalpur)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তরুণী বিবাহিত। তাঁর উপর নৃশংস হামলা চালায় মহম্মদ শাকিল নামের এক যুবক। শনিবার বাজার করতে এসেছিলেন তরুণী। তখনই বাজারের ভিড়ের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় শাকিল। একের পর এক কোপ মারতে থাকে। কুপিয়ে কেটে নেওয়া হয় স্তন। এর পরে হাত, পা ও দুই কান কেটে নেওয়া হয়। এরপরেও শরীরের একাধিক জায়গায় তরুণীকে কুপিয়ে পালিয়ে যায় অভিযুক্ত।

আরও পড়ুন: Delhi Murder: বাবার কাটা মুণ্ড হাতে নিয়ে হাঁটছে ছেলে, হাড়হিম করা সিসিটিভি ফুটেজ পুলিশের হাতে

তরুণীকে আক্রমণ করার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যান শাকিল। রক্তাক্ত অবস্থায় তরুণীকে পড়ে থাকতে দেখে স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে তাঁকে উদ্ধার করেন। তরুণীকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয় মায়াগঞ্জের জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজে। চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, মৃত্যুর কারণ অতিরিক্ত রক্তক্ষরণ। তবে মৃত্যুর আগে তরুণী তাঁর ঘাতকের নাম পুলিশকে জানিয়ে গিয়েছেন বলে দাবি। তাঁর বয়ান অনুযায়ী অভিযুক্ত শাকিলের খোঁজ চলছে।

তরুণীর স্বামী জানিয়েছেন, অভিযুক্তের সঙ্গে তাঁর বা তাঁর পরিবারের কোনও শত্রুতা ছিল না। কেন এই নৃশংস হামলা, তা তিনি জানেন না। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে এখনও পর্যন্ত ৫ জনকে আটক করেছে পুলিশ।

আরও পড়ুন: Janani Suraksha Yojana: মহিলাদের ৬ হাজার টাকা দিচ্ছে সরকার, জেনে নিন কারা পাবেন সুবিধা

Exit mobile version