Site icon The News Nest

BS Yeddyurappa: কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পার নাতনির ঝুলন্ত দেহ উদ্ধার, বাড়িতে ছ’মাসের সন্তান

BS

কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা বি এস ইয়েদুরাপ্পার নাতনি সৌন্দর্য নীরজের ঝুলন্ত দেহ উদ্ধার হল শুক্রবার সকালে। ৩০ বছরের সৌন্দর্য পেশায় চিকিৎসক ছিলেন। তাঁর ৪ মাসের শিশুসন্তান রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ‘মাতৃত্ব পরবর্তী অবসাদে’ আত্মঘাতী

ইয়েদুরাপ্পার বড় মেয়ে পদ্মার মেয়ে সৌন্দর্য্য। তিনি বেঙ্গালুরুর এমএস রামাইয়ার হাসপাতালে কাজ করতেন। সহকর্মী ডাক্তারকেই বিয়ে করেছিলেন তিনি । সৌন্দর্য্য তাঁর স্বামীর সঙ্গেই থাকতেন বেঙ্গালুরু সেন্টালে মাউন্ট কারমেল কলেজের কাছে একটি অভিজাত অ্যাপার্টমেন্টে। দুই বছর আগে তাঁর বিয়ে হয়। এদিন ফ্ল্যাটের একটি ঘরে তাঁকে ঝুলতে দেখা যায়। তাঁর স্বামী, নীরজ থানায় খবর দিলে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্থানীয় ব্রাউনিং হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন: UP Election 2022: বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, ভীতুরা লড়াই করতে পারে না- নিশানা কংগ্রেসের

যদি এই ঘটনা আত্মহত্যা হয়ে থাকে সেই ক্ষেত্রে কী কারণে সৌন্দর্য্য এই পথ বেছে নিলেন, সেই সংক্রান্ত প্রাথমিক তদন্ত শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, সন্তানের জন্ম দেওয়ার পর থেকে তিনি অবসাদে (post-pregnancy depression) ভুগছিলেন। সম্ভবত সেই মানসিক অস্থিরতা থেকেই এই সিদ্ধান্ত নিয়ে নেওয়ার সম্ভাবনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি।

সৌন্দর্য্যর মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে হাজির হন কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসবরাজ বোম্মাই-সহ বিজেপি-র একাধিক নেতা-মন্ত্রী। প্রসঙ্গত, ২০০৪ সালে কর্নাটকের শিমোগার নিজের বাড়ির জলের ট্যাঙ্কে ইয়েদুরাপ্পার স্ত্রী মৈত্রী দেবীর দেহ মিলেছিল। সে সময় ওই রহস্যমৃত্যুর ঘটনায় রাজনৈতিক বিতর্ক দানা বেঁধেছিল কর্নাটকে। হয়েছিল পুলিশি তদন্তও।

আরও পড়ুন: বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে এবার মিলবে কোভ্যাক্সিন-কোভিশিল্ড, কত দাম হতে পারে জানুন

 

 

 

 

Exit mobile version