Site icon The News Nest

Camel: মালিকের মাথা চিবিয়ে মাটিতে আছড়ে খুন! রাজস্থানে গণপ্রহারে মৃত্যু উটেরও

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

কথায় বলে, উট (Camel) যখন রেগে যায় তখন নাকি সে নিজের মালিককেও ছাড়ে না। সে কথা যে অক্ষরে অক্ষরে সত্যি তার প্রমাণ মিলল সম্প্রতি। রাজস্থানের বিকানিরে (Bikaner) নিজের মালিকের ঘাড় মটকে মাথা চিবিয়ে তাঁকে মেরে ফেলল পোষা উট (Camel kills owner)। ঘটনার পরেই উটটিকেও পিটিয়ে মেরে ফেলেন গ্রামবাসীরা।

জানা গিয়েছে, পঞ্চু গ্রামে একটি উটকে বেঁধে রেখেছিলেন তার মালিক। আশপাশ দিয়ে একের পর এক উটকে হেঁটে চলে যেতে দেখে সেই উটটিও বাঁধন খুলে বেরিয়ে আসতে চায়। কিন্তু বাঁধন ছিল শক্ত। অনেক চেষ্টার পরও বাঁধন ছিঁড়তে না পেরে ক্ষিপ্ত হয়ে খোঁটুসুদ্ধু উপড়ে পালায় উটটি। তা দেখে উটিকে সামলাতে চলে আসেন মালিক। কিন্তু মালিককে দেখেই যেন আরও খেপে যায় উটটি। সোজা এসে হামলা করে মালিকের উপর। প্রত্যক্ষদর্শীদের দাবি, উটটি মালিকের মাথা কামড়ে তাঁকে শূন্যে তুলে ফেলে। সেই অবস্থায় ছটফট করছিলেন মালিক। তার পরেই উটটি মালিককে আছাড় মারে মাটিতে। মালিকের মাথা ছিল উটের মুখে। ঘটনাস্থলেই মৃত্যু হয় উটের মালিকের।

আরও পড়ুন: LIC: আদানিরা ডুবলেও প্রভাব পড়বে না এলআইসি লগ্নিকারীদের উপর, বিবৃতি কর্তৃপক্ষের

এর পরই হুলস্থুল পড়ে যায় গ্রামে। ‘পাগলা’ উটকে শিক্ষা দিতে সবাই মিলে মাঠে নামেন। শেষ পর্যন্ত উটটিকে ধরে ফেলা সম্ভব হয়। তখন উটটি শান্ত হয়েছে। তার পর উটটিকে একটি গাছে বেঁধে ফেলা হয়।  চলে তুমুল লাঠিপেটা। মিনিট ১৫ এর মধ্যেই জন্তুটি মৃত্যুর কোলে ঢলে পড়ে।

হাসপাতাল থেকে পোস্টমর্টেম করার পর ওই ব্যক্তির দেহের পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। উটকে যেহেতু সবাই মিলিয়ে পিটিয়ে মেরেছে, তাই কারও নামে ব্যক্তিগত অভিযোগ করা হয়নি। তবে উটের এমন হামলা নতুন নয়। আগেও হয়েছে রাজস্থানে এবং অন্যান্য জায়গায়। তবে মালিকের মৃত্যু বোধ হয় এই প্রথম।

আরও পড়ুন: Valentine’s Day: প্রেমিকাকে নয়, ভ্যালেন্টাইন্স ডে-তে গরুকে জড়িয়ে সেলফি তুলুন! বিজ্ঞপ্তি কেন্দ্রীয় সংস্থার

Exit mobile version