Site icon The News Nest

Crime News: পর্ন ছবিতে স্ত্রীর মুখ! থানায় গিয়ে বিচার চাইলেন খোদ পুলিশকর্মী

sex 1 scaled

নিজের স্ত্রীর মতো দেখতে মহিলার সঙ্গে অন্য পুরুষের ঘনিষ্ঠ ভিডিয়ো হাতে পেয়ে রুখে দাঁড়ালেন খোদ পুলিশকর্মী। থানায় গিয়ে অভিযোগ দায়ের করলেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে।

জানা গিয়েছে, অভিযোগকারী মুম্বই পুলিশের একজন কনস্টেবল। তাঁর অভিযোগ, সম্প্রতি একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে (WhatsApp Group) একটি পর্ন ভিডিও ছড়ানো হয়েছে। যেখানে তাঁর বউয়ের মতো দেখতে একজন মহিলাকে এক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। এই ঘটনাতেই আপত্তি তুলেছেন তিনি। তবে পুলিশকর্মী জানিয়েছেন, ভিডিওর মহিলা আদৌ তাঁর স্ত্রী নন। থানায় লিখিত অভিযোগে কনস্টেবল আরও জানিয়েছেন, স্ত্রীর মতো দেখতে মহিলাকে যে পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে, তিনি তাঁর এক সহকর্মী। সব মিলিয়ে গোটা ঘটনায় বেজায় অস্বস্তিতে পড়েছেন।

আরও পড়ুন: Cold Wave : শীতে কাঁপছে উত্তর ভারত, জারি হল কমলা সতর্কতা

অভিযোগকারী পুলিশকর্মীর অভিযোগ, তাঁর মানহানি করতেই এই চক্রান্ত করা হয়েছে। ইচ্ছাকৃত ভাবে ওই ভিডিওটি এমন হোয়াটসঅ্যাপ গ্রুপে ছড়িয়ে দেওয়া হয়েছে, যেখানে তিনি রয়েছেন। ফলে মানহানির অভিযোগ দায়ের করেছেন পুলিশকর্মী। প্রযুক্তি আইনেও মামলা দায়ের করা হয়েছে। গোটা ঘটনায় তাঁরই এক সহকর্মী পুলিশকর্মী জড়িত থাকতে পারেন বলে জানিয়েছেন তিনি। তদন্তকারীদের সন্দেহ, প্রযুক্তিকে কাজে লাগিয়ে ভিডিওর মহিলার মুখ পালটে পুলিশকর্মীর স্ত্রীর মতো দেখতে করা হয়েছে। বিষয়টি এখনও স্পষ্ট নয়।

ভিডিয়োতে যে মহিলাকে দেখা গিয়েছে, তিনি সত্যিই অভিযোগকারীর স্ত্রীর মতো দেখতে অন্য মহিলা, না কি ভিডিয়োটি অন্য ভাবে তৈরি করা হয়েছে, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: Nashik: বর্ষবরণের দিনেই জিন্দলদের কারখানায় ভয়াবহ আগুন, মৃত ১, আহত বহু কর্মী

Exit mobile version