Site icon The News Nest

বাজেটে মন নেই, মোবাইলে নীল ছবি দেখতে মগ্ন সাংসদ!

Sex Racket 2

মোবাইলে লাস্যময়ী তরুণীর খোলামেলা ছবি চোখের সামনে, নীরস বাজেট শুনতে কি আর মন চায়? মন চায়নি থাইল্যান্ডের (Thailand) এমপি রনথেপ অনুওয়াতের। তিনি তাই বাজেটের মাঝেও মন দিয়েছিলেন মোবাইলে। দেখে যাচ্ছিলেন একের পর এক নীল ছবি (Adult contents)। সিসিটিভিতে সেই ফুটেজ ধরা পড়তেই নিমেষে ভাইরাল।

আরও পড়ুন: ইলিশের পাল্টা উপহার! বাংলাদেশিদের ২৫,০০০ টন পেঁয়াজ পাঠাচ্ছে ভারত

থাইল্যান্ডের সাংসদ রোনথেপ অনুওয়াতের এমন কাণ্ড নিয়ে হইহই কাণ্ড।  তিনি উলটে সাফাই দিচ্ছেন, কোনও এক মহিলা তাঁকে ওই সব ছবি পাঠিয়েছেন। তিনি বিপদে পড়ে রনথেপের সাহায্য চাইছেন, তাই ছবি পাঠিয়েছেন। এও জানালেন যে তিনি ছবিগুলো মন দিয়ে দেখছিলেন, কারণ, তাঁর মনে হচ্ছিল যে মহিলা খুব বিপদে রয়েছেন। কতটা বিপদে, তা বোঝার জন্যই মন দিয়ে ছবিগুলো দেখছিলেন তিনি। অথচ বাস্তবে দেখা যাচ্ছে, মোটেই সেসব বিপদে পড়ার কোনও ছবি। খাঁটি নীল ছবি।

 

ফলে এমপি রনথেপের এহেন যুক্তি মোটেই ধোপে টেকেনি। সিসিটিভি ফুটেজ ভাইরাল হতেই সংবাদমাধ্যমের নিশানায় তিনি। তাতেও অবশ্য তাঁর কিছু যায়, আসে না। বলছেন, তিনি মোবাইলে কী ছবি দেখবেন, কী দেখবেন না – সেটা সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত বিষয়। ঘটনা বুঝেশুনে এমপির জবাব তলব করেছে থাইল্যান্ড সরকার। তবে তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া যাবে কি না, সন্দেহ রয়েছে তা নিয়ে। কারণ, থাইল্যান্ডের আইনে সংসদ কক্ষে বসে নীল ছবি দেখলে কোনও শাস্তি হয় কি না, তার কোনও নিদান নেই। ফলে এ যাত্রা হয়তো শাস্তির কোপ থেকে বেঁচে যাবেন রনথেপ।এমনকী সংসদের স্পিকারও সংবাদমাধ্যমে আর্জি জানিয়েছেন, কারও ব্যক্তিগত পরিসরে যেন উঁকিঝুকি না দেওয়া হয়!

আরও পড়ুন: আবার চিন! কোভিড অতিমারীর মাঝেই ব্যাক্টেরিয়া সংক্রমণ, বন্ধ্যাত্বের মুখে কয়েক হাজার পুরুষ

 

Exit mobile version