Site icon The News Nest

Nazia Elahi Khan: আইনজীবী পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগ, গ্রেফতার BJP-র মহিলা সদস্য

nazia elahi khan

প্রতারণার অভিযোগে গ্রেফতার বিজেপি নেত্রী নাজিয়া ইলাহি খান। নিজেকে আইনজীবী পরিচয় দিয়ে প্রতারণা করার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। তাঁকে গ্রেফতার করেছে গিরীশ পার্ক থানা। পুলিস সূত্রে খবর, ধৃতের আইনজীবী হওয়ার কোনও প্রমাণ এখনও মেলেনি।

নাজিয়া ইলাহি খান নামে ওই বিজেপি নেত্রী বিজেপির আইনজীবী সেলের সঙ্গে যুক্ত। সূত্রের খবর অনুযায়ী, নিজেকে আইনজীবী পরিচয় দিতেন তিনি। ভারতীয় রেল বিভাগের ভাইস-চ্যেয়ারম্যান বলেও পরিচয় দিতেন। আর এই পরিচয়েই অনেককে প্রতারণা করেন বলে অভিযোগ

আরও পড়ুন: শহরে থাকা আফগানদের উপর নজরদারি বাড়াচ্ছে কলকাতা পুলিশ

অভিযোগ, মামলা মিটিয়ে দেওয়ার নাম করে একাধিক ব্যক্তির থেকে টাকা নেন ধৃত নাজিয়া ইলাহি খান। বাগুইআটি থানায় তাঁর নামে একাধিক অভিযোগ জমা পড়ে। অভিযোগ দায়ের করেন সঞ্জীব আগরওয়াল নামে এক ব্যক্তি-ও। তাঁর দাবি, বিবাহ বিচ্ছেদের মামলার মিটিয়ে দেওয়ার নাম করে ৬ লক্ষ টাকা নিয়েছিলেন তিনি। কিন্তু সমস্যার সমাধান হয়নি। এরপর ২০২০-তে গিরিশ পার্ক থানায় অভিযোগ দায়ের করেন ওই ব্যক্তি। তদন্তে নেমে বার কাউন্সিল, বার অ্যাসোসিয়েশনে চিঠি দেয় পুলিস। সেখান থেকেই পুলিস সম্প্রতি নিশ্চিত হয়, নাজিয়া ইলাহি খানের আইনজীবী পরিচয় সঠিক নয়।

পুলিসে অভিযোগ হওয়ায় দিল্লি-সহ বিভিন্ন জায়গায় পালিয়ে বেরাচ্ছিলেন নাজিয়া ইলাহি খান। তবে বৃহস্পতিবার সকালে ধরা পড়ে যান। গিরিশ পার্ক থানার পুলিস তাঁকে গ্রেফতার করেন। তিন তালাক মামলার সঙ্গে যুক্ত ছিলেন নাজিয়া ইলাহি খান।

আরও পড়ুন: ‘দুঃখ পেও না’, শ্রীলেখাকে সান্ত্বনা দিলেন তন্ময় ভট্টাচার্য, বিতর্ক সিপিএমে

Exit mobile version