Site icon The News Nest

আজই তৃণমূল কংগ্রেসে যোগ অর্জুন সিংয়ের! রবিবাসরীয় বিকেলে অভিষেকের হাত ধরে ‘ঘরওয়াপসি’

arjun 1 scaled

বিভিন্ন ইস্যুতে বেশ কয়েকদিন ধরেই বেসুরো অর্জুন সিং(Arjun Singh)। রবিবারই পদ্ম ছেড়ে ফের জোড়াফুলে ফিরতে পারেন বিজেপি সাংসদ জল্পনা এমনটাই। তাঁর তারপরেই জানা গেল সব ঠিক থাকলে আজ, রবিবার বিকেলে মাঝি অর্জুনের নৌকা পৌঁছবে ক্যামাক স্ট্রিটের সমুদ্র উপকূলে।

রবিবারই দলবদলের সম্ভাবনা উস্কে দিলেন অর্জুন সিংহ নিজেই। কটাক্ষের সুরে বারাকপুরের সাংসদ জানালেন, তিনি বিজেপিতে থাকতে চাইছেন না এমনটা নয়, বিজেপি তাঁকে রাখতে পারছে না।  এদিন সাংবাদিক সম্মেলনে বিজেপি সাংসদ জানান, ”কোনও ঘটনা ঘটলে জানতে পারবেন। আজই কলকাতায় যেতে হতে পারে। পাটের দাম নিয়ে অনেক সময় দিয়েছি।  কেন্দ্রকে অনেক সময় দিয়েছি। কাউন্টডাউন শেষ, কাউন্টডাউন শুরু, বিজেপিতে থাকব কি না সময় বলবে।”  অর্জুন সিং আরও বলেন, “বিগত প্রায় এক মাস ধরে দলবদল নিয়ে জল্পনা তো প্রতিদিনই কেউ না কেউ তৈরি করছে। যদি যোগদান সত্যিই করি তাহলে তো সবাই জানতেই পারবে।”

আরও পড়ুন: Bowbazar Metro: ক্ষতিগ্রস্ত ১৪ বাড়ি ভাঙার পরামর্শ বিশেষজ্ঞদের, কী পরিকল্পনা পুরসভার

বেলা বাড়তেই ভাটপাড়ার পার্টি অফিস থেকে কলকাতার দিকে রওনা হন অর্জুন সিং। তাঁর অনুগামীরা দ্বিধাবিভক্ত। কেউ বললেন, ‘‘দাদা যেদিকে, আমরাও সেই পথে ধরব।’’ কেউ আবার বিশ্বাসই করতে চান না যে বিজেপি ছাড়তে পারেন সাংসদ অর্জুন। তাঁর গাড়ি এসে থামে কলকাতার আলিপুরের একটি হোটেলে। বাইরে দেখা গেল তৃণমূলের পতাকা সম্বলিত গাড়ি। কার সঙ্গে বৈঠকে অর্জুন? তা এখনই জানা যায়নি। অন্য দিকে, প্রায় একই সময়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় ঢুকলেন তাঁর ক্যামাক স্ট্রিটের অফিসে। সেখানে উত্তর ২৪ পরগনার তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন তিনি।

সূত্রের খবর, অর্জুন সিং বিজেপিতে গিয়ে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেছিলেন। কিন্তু এখন তিনি দেখতে পাচ্ছেন তৃণমূল কংগ্রেসে না ফিরলে তাঁর অস্তিত্ব থাকবে না। ২০২৪ সালের লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপির হাল বেহাল হবে। তাই নিশ্চিত টিকিট পেতেই তাঁর এই ফিরে আসা। অর্জুনের সঙ্গে তাঁর ছেলে পবন সিংয়েরও ফেরার কথা। তবে দিনক্ষণ পরিবর্তন হতে পারে। এখন দেখার শেষ পর্যন্ত কি হয়।

আরও পড়ুন: রোয়িং করার সময় আচমকাই কালবৈশাখী, রবীন্দ্রসরোবরে প্রাণ গেল দুই পড়ুয়ার

 

 

Exit mobile version