Site icon The News Nest

কড়া নিরাপত্তার মধ্যে দক্ষিণেশ্বরে পুজো দেওয়ার পর পণ্ডিত অজয় চক্রবর্তীর স্কুলে অমিত শাহ

SHAH

টার্গেট ২০২১ ৷ দু’ দিনের রাজ্য সফরে পশ্চিমবঙ্গে এসেছেন অমিত শাহ ৷ রয়েছে একাধিক কর্মসূচি। বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটা নাগাদ হেলিকপ্টারে বাঁকুড়া পৌঁছন অমিত শাহ৷ সেখানে প্রথম বিরসা মুন্ডার মূর্তিতে মাল্যদান করেন তিনি৷ সেখানেই সংবাদমাধ্যমের প্রশ্নের জবাবে রাজ্য সরকারকে আক্রমণ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ৷

এদিন সকালে দক্ষিণেশ্বরের মন্দিরে পৌঁছলেন অমিত শাহ ৷ পুজো দিলেন মা কালীর কাছে ৷ তাঁর জন্য গোটা মন্দির চত্বর কড়া নিরাপত্তার চাদরে মোড়া হয়েছে ৷ মন্দিরে রয়েছেন বিজেপির মহিলার মোর্চারাও। উপস্থিত রয়েছেন অগ্নিমিত্রা পাল৷এদিন মা ভবতারিণীর মন্দিরে পুজো দেন তিনি।

অমিত শাহ বলেন, “দক্ষিণেশ্বরে মন্দিরে এসে আমার প্রত্যেকবার নতুন চেতনা হয়। এই মাটির থেকে স্বামী বিবেকানন্দ, ঋষি অরবিন্দ সহ বহু মানুষ এসেছেন। এখান থেকে বহু মানুষ পৃথিবীর বিভিন্ন প্রান্তে গেছেন। বাংলার মানুষের কাছে আহ্বান এই পবিত্র মাটিতে সকলে নিজের নিজের দায়িত্ব পালন করুন। মায়ের কাছে বাংলার ও দেশের মানুষের জন্য প্রার্থনা করেছি, সকলে যাতে ভাল থাকেন।”মোদীর নেতৃত্বে দেশ আবারও পৃথিবীর বুকে এক নম্বর হবে বলেও আশাপ্রকাশ করেন অমিত শাহ। পুজো দেওয়ার পর সঙ্গীতশীল্পি অজয় চক্রবর্তীর বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তিনি।

আরও পড়ুন: আগে সোনার উত্তরপ্রদেশ করে দেখান’, শাহকে মোক্ষম দিলেন সৌগত

এদিন এক মতুয়া পরিবারে দুপুরে আহার গ্রহণ করবেন অমিত শাহ। জানা গেছে একেবারে বাঙালি খাবারের আয়োজন করা হচ্ছে তাঁর জন্য। সূত্রের খবর মেনুতে থাকছে, ভাত. রুটি, ছোলার ডাল, মুগের ডাল, পনির, বেগুন ভাজা, শুক্তো, চাটনি ও নলেন গুড়ের পায়েস।

এর আগ বৃহস্পতিবার বাঁকুড়ার চতুরডিহি গ্রামে এক আদিবাসী পরিবারে দুপুরের খাবার খান অমিত শাহ। এদিন গ্রামের বাসিন্দা বিভীষণ হাঁসদার বাড়িতে পাত পেড়ে ভাত, ডাল, আলু পোস্ত, করলা ভাজা, পটল ভাজা, শাক ভাজা, ডিংলার (কুমড়ো) ঝাল এবং চাটনি দিয়ে দুপুরের খাওয়া সারেন স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন: বাইক কিনতে চান? সহজ শর্তে ঋণ দিচ্ছে পশ্চিমবঙ্গ সরকার

 

Exit mobile version