Site icon The News Nest

বর্ষবরণের পার্টি চলাকালীন ছাদ থেকে পড়ে মত্ত যুবকের মৃত্যু, চাঞ্চল্য পর্ণশ্রীতে

ParnaShree

বর্ষবরণের পার্টিতে মর্মান্তিক দুর্ঘটনা। মত্ত অবস্থায় ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু যুবকের। পর্ণশ্রীর (ParnaShree) পরুই দাসপাড়া রোড এলাকার ঘটনা। মৃতের নাম অপু মল্লিক (৩৫)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেহালার শকুন্তলা পার্কের কাছে এক বন্ধুর বাড়িতে নতুন বছর উদ্‌যাপনে গিয়েছিলেন অপু। সেই একতলা বাড়ির ছাদে চলছিল মদ্যপান। বেশ কিছুক্ষণ বন্ধুদের সঙ্গে হই–হুল্লোড় করে আচমকা অসুস্থ হয়ে পড়েন অপু। তখনই তিনি ছাদের কিনারায় চলে আসেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, সে সময় আচমকা বেসামাল হয়ে ছাদ থেকে পড়ে যান ওই যুবক।

আরও পড়ুন: ডালগোনা কফি থেকে হোমমেড ফুচকা, বছরভর ভাইরাল এই ৬ খাবার

ছাদ থেকে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান ওই যুবক। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যান তাঁর বন্ধুরা। হাসপাতালে নিয়ে গেলে অপুকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এভাবে বন্ধুর মৃত্যু মেনে নিতে পারেননি তাঁর বন্ধুরা। অভিযোগ, হাসপাতালে গিয়ে অশান্তি করতে শুরু করেন ওই যুবকরা। তাঁদের সঙ্গে হাসপাতাল কর্মীদের বচসাও হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে, ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে অপু মল্লিকের পরিবারে। নতুন বছরে যে এভাবে তাঁদের বাড়িতে একটা দুর্ঘটনা ঘটে যাবে কেউ ঘুণাক্ষরে ভাবতে পারেননি। যদিও এ ঘটনায় এখনও থানায় কোনও অভিযোগ দায়ের হয়নি।

আরও পড়ুন: দলবদলের পুরস্কার! ক্যাবিনেট মন্ত্রীর সমতুল মর্যাদায় শুভেন্দু, হচ্ছেন জুট কর্পোরেশন অব ইন্ডিয়ার চেয়ারম্যান

Exit mobile version