Site icon The News Nest

সকাল থেকেই মুখ ভার শহরের, ফাগুনের শেষ বেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস

WEATHER

রাজ্যে বৃষ্টির পূর্বাভাস (Weather Update)। শনিবার কলকাতা-সহ বিভিন্ন জেলায় হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা। হতে পারে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি। বইতে পারে হালকা ঝোড়ো হাওয়া। এদিন সকাল থেকেই কলকাতার মুখ ভার। বিভিন্ন জেলাতেও একই ছবি।

শনিবার সকালে সর্বনিম্ন তাপমাত্রা ২৪.২ ডিগ্রি সেলসিয়াস। শুক্রবারের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৪ শতাংশ। বাঁকুড়া, পুরুলিয়া, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান, বীরভূম, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুরে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সঙ্গে ৩০ থেকে ৪০ কিলোমিটার বেগে বইতে পারে ঝোড়ো হাওয়া। বিকেলের পর বজ্রবিদ্যুৎ-সহ হালকা বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গের অন্য জেলাতেও।

আরও পড়ুন: WB election 2021: টিকিট না পেতেই বিজেপি-তে সিঙ্গুরের মাস্টারমশাই, সঙ্গে সোনালি, দীপেন্দু, জটু, শীতল

উত্তরবঙ্গের পার্বত্য জেলায় আগামী দু’-তিন দিন বৃষ্টির পূর্বাভাস। আগামী ২৪ ঘণ্টায় দার্জিলিং, কালিম্পংয়ের সঙ্গে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহারের কিছু অংশে বৃষ্টির আভাস দিয়েছে হাওয়া অফিস। বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গের অন্য জেলাতেও।

পশ্চিমী ঝঞ্ঝার প্রভাবে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস অসম, মেঘালয়, মণিপুর, অরুণাচল প্রদেশ, সিকিম, মিজোরাম ও ত্রিপুরাতে। পরপর পশ্চিমী ঝঞ্ঝা উত্তর পশ্চিম ভারতে। শনি ও মঙ্গলবার দু’টি পশ্চিমীঝঞ্ঝার ভ্রূকূটি রয়েছে উত্তর-পশ্চিম ভারতের রাজ্যগুলিতে।

আরও পড়ুন: ‘ভাঙা পায়েই খেলা হবে’, নতুন স্লোগান আর নতুন রণনীতি নিয়ে ময়দানে তৃণমূল

Exit mobile version