Site icon The News Nest

Bansdroni: শহরে ফের উঠতি মডেলের রহস্যমৃ্ত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

model

দিনকয়েক আগেই বাঁশদ্রোণীতে (Bansdroni) প্রেমিক প্রেমিকার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল। সেই রেশ কাটতে না কাটতেই ফের এই এলাকার এক বহুতল থেকে উদ্ধার হল তরুণীর ঝুলন্ত দেহ (Hanging Body)। শনিবার রাতে এই ঘটনাকে ঘিরে নতুন করে উৎকণ্ঠা তৈরি হয়েছে।

মৃত তরুণীর নাম পূজা সরকার। উত্তর ২৪ ঘণ্টার গাইঘাটার বাসিন্দা হলেও এক সঙ্গীর সঙ্গে বাঁশদ্রোণীর এই ফ্ল্যাটে থাকতেন পূজা। পুলিশ জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে বন্ধুর সঙ্গে অনেক সময়ই ঝামেলা হত পূজার। এই আবহে শনিবার রাতে পূজার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে বহুতলে যায় বাঁশদ্রোণী থানার পুলিশ। দেহ এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় ময়না তদন্তের জন্য। কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি এমনকি কোন চোট বা দাগ ও পাওয়া যায়নি তাঁর দেহে।

আরও পড়ুন: Mamata Banerjee: পাঁচিল টপকে মুখ্যমন্ত্রীর বাড়ির চত্বরে ঢুকে পড়ল যুবক, মমতার সুরক্ষা নিয়ে প্রশ্ন

জানা গিয়েছে, ফ্ল্যাটে ১৯ বছর বয়সি পূজা ছাড়াও আরও এক তরুণী থাকতেন এবং সঙ্গে থাকতেন দুই তরুণ। সাধারণত পূজা অনেক দেরি করে বাড়ি ফিরতেন বলে জানা গিয়েছে। গোবরডাঙা হিন্দু কলেজে পড়তেন পূজা। পাশাপাশি মডেলিং করতেন তিনি। আত্মহত্যা নাকি অন্য কোনও কারণে ওই তরুণীরমৃত্যু হয়েছে, খতিয়ে দেখা হচ্ছে। এই মুহূর্তে মডেল ওই পুরুষ বন্ধুকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। দু’জনের মধ্যে অশান্তি হয়েছিল কিনা, ওই তরুণী মানসিক অবসাদে ভুগছিলেন কিনা, খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে ঘটনার সময় ফ্ল্যাটে ছিলেন আরও অনেকে। তাঁরা কিছু টের না পাওয়ায় রহস্য বাড়ছে। তরুণীর সঙ্গীকে জিজ্ঞাসাবাদ করছে বাঁশদ্রোণী থানার পুলিশ। এদিকে বাড়ির মালিক দাবি করছেন যে পূজা আরও এক তরুণের সঙ্গে ফ্ল্যাটটি ভাড়া নেন। যদিও প্রতিবেশীদের দাবি, ফ্ল্যাটে মোট চারজন থাকতেন। এই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন: Weather Update : মেঘ-রোদের লুকোচুরি খেলা, দফায় দফায় বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া

Exit mobile version