Site icon The News Nest

Trending Earrings Design: বাজারে ট্রেন্ড করছে ছেয়ে গিয়েছে এই ৬ ডিজাইনের কানের দুল, আপনি কিনেছেন তো?

earings

কোন কোন কানের দুল(Earrings Design) এবার পুজোর ফ্যাশনে ট্রেন্ড করছে, তা আপনার জেনে নেওয়া দরকার।তার মধ্যে যদি কিছু আপনি কিনে থাকেন তাহলে তো কেল্লা ফতে। আর না কিনে থাকলে এখনই ঢুঁ মারুন বাজারে।

চাঁদবালি 

একবার গয়নার বাজার ঘুরে দেখুন, সবাই কম বেশি এই দুলের দিকেই কিন্তু হাত বাড়াচ্ছেন। এখন আপনার সংগ্রহেও যদি এই দুল এক জোড়া না থাকে, তাহলে তো চিন্তা করারই বিষয়। আপনি শাড়ির সঙ্গে এই দুল পরতে পারেন। এমনকী যে কোনও ট্র্যাডিশনাল ওয়্যারের সঙ্গেই পরতে পারেন এই দুল।

কুন্দন

কোনও ট্র্যাডিশনাল লুকের সঙ্গে চোখ বন্ধ করে এই ধরনের দুল বেছে নিতে পারেন আপনি। আর এই ধরনের দুল ট্র্যাডিশনাল লুকে একটি এলিগেন্ট টাচও যোগ করে।

ঝুমকো

ঝুমকো এখন বাজার কাঁপাচ্ছে। যে কোনও ট্র্যাডিশনাল আউটফিটের সঙ্গে এই ধরনের কানের দুল কিন্তু বেশ বেশ মানানসই।

স্টাডস

যে কোনও পশ্চিমী পোশাকের সঙ্গে খুব ভালো মানায় এই ধরনের দুল। এমনকী ট্র্যাডিশনাল ওয়্যারের সঙ্গেও স্টাইলিং করতে পারেন।

আরও পড়ুন: Rashmika Mandanna: লাল গাউনে লাস্যময়ী রশ্মিকা, কিন্তু কেন হলেন ট্রোলড?

ড্যাংলারস

ড্যাংলারস এখন বেশ বেশ ট্রেন্ডিং। এই ধরনের দুল ভালোও লাগে দেখতে। আপনার লুক যতটা স্টাইলিশ করে তোলে, ঠিক সেভাবেই লুকে যোগ করে একটি এলিগেন্ট টাচ। অসাধারণ দেখতে লাগে। তাই পুজোয় আপনি ড্যাংলারস অবশ্যই কিনুন।

হুপস

হুপস আপনার লুককে করে তোলে ট্রেন্ডি ও স্টাইলিশ। তাই নানা রকমের হুপ ইয়াররিংস আপনার সংগ্রহে রাখতে পারেন। ভারতীয় থেকে পশ্চিমী, সব ধরনের পোশাকের সঙ্গেই এই হুপস পরতে পারেন।

আরও পড়ুন: Narendra Modi: দামি ব্র্যান্ডের চশমা, পেনের দাম ১ লাখেরও বেশি! ‘ফ্যাশনদুরস্ত’ মোদী এই তিন জিনিস ছাড়া বাইরে যান না

 

 

 

Exit mobile version