Site icon The News Nest

মাফিয়া ডন ছোটা রাজনের মৃত্যুর খবর নিয়ে দিনভর চাপান- উতোর

Chota Rajan 768x432 1

করোনায় আক্রান্ত হয়ে ডন ছোটা রাজনের মৃত্যুসংবাদ নিয়ে ধন্দ। শুক্রবার বিকেলে হঠাৎই সামনে আসে মাফিয়া ডন ছোটা রাজনের মৃত্যু সংবাদ। তবে এই খবর প্রকাশ্যে আসার আধঘণ্টার মধ্যেই দিল্লি পুলিশের তরফে জানানো হয়, খবরটি আদৌ সত্যি নয়।

করোনায় আক্রান্ত ডন ছোটা রাজনকে গত ২৬ এপ্রিল দিল্লির এমসে ভর্তি করানো হয়েছিল। শুক্রবার এমসও জানিয়েছে ডনের মৃত্যুর খবরটি ঠিক নয়। ৬২ বছরের মাফিয়া ডন ছোটা রাজন হৃদরোগ এবং মধুমেহ রোগের রোগী। করোনা আক্রান্ত হওয়ায় তাঁর শারীরিক জটিলতা বাড়ার ঝুঁকি রয়েছে বলে জানিয়েছিলেন চিকিৎসকরা। যদিও শুক্রবার তাঁর শারীরিক অবস্থার কোনও খবর জানাননি এমসের চিকিৎসকেরা।

আরও পড়ুন: অক্সিজেনের অভাবে কোভিড রোগীদের মৃত্যু গণহত্যার শামিল: এলাহাবাদ হাইকোর্ট

২০১৫ সালে ইন্দোনেশিয়ায় গ্রেফতার হওয়ার পর থেকে দিল্লির তিহাড় জেলে বন্দি ছোটা রাজন। তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর গত ২৬ এপ্রিল জানায় তিহাড় জেল কর্তৃপক্ষ। দিল্লির একটি দায়রা আদালতে ভিডিয়ো কনফারেন্স মারফৎ হাজিরা দেওয়ার কথা ছিল ছোটা রাজনের। তিহাড় আদালতকে জানিয়েছিল, কোভিড আক্রান্ত হওয়ায় হাজিরা দিতে পারবেন না ডন। পরে ওইদিনই ছোটা রাজনকে এমসে ভর্তি করানো হয়।

খুন ও অপহরণ মিলিয়ে ছোটা রাজনের বিরুদ্ধে কমপক্ষে ৭০ টি মামলা ঝুলছে বর্তমানে। মুম্বইয়ের বরিষ্ঠ সাংবাদিক জ্যোর্তিময় দে-কে খুনের ঘটনায় দোষী সাব্যস্ত হওয়ার পর যাবজ্জীবন কারাবাস হয়েছিল তার। ১৯৯৩ সালে মুম্বইয়ে সিরিয়াল বিস্ফোরণেও নাম ছিল ছোটা রাজনের।

আরও পড়ুন: ‘অপরাধমূলক অপচয়’, সেন্ট্রাল ভিস্তা নিয়ে ফের সরব রাহুল গান্ধী

 

Exit mobile version