Site icon The News Nest

২২ দিন ধরে তালাবন্ধ রেখে গণধর্ষণ ১৭ বছরের তরুণীকে! ওড়িশার ঘটনায় স্তম্ভিত দেশ-

raped girl

বয়স ১৭। বাবা মায়ের উপর অভিমান করে বাড়ি ছেড়েছিল ওই নাবালিকা। ২২ দিন ধরে একটি পোলট্রিতে আটকে রেখে লাগাতার গণধর্ষণের করা হয়েছে তাঁকে! ঘটনাস্থল ওড়িশার রাজধানী কটক। বুধবার রাতে এমনটাই জানাল ওড়িশা পুলিশ।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা কিশোরী জগতসিংহপুর জেলার তিরতলের বাসিন্দা। বাড়ি থেকে পালিয়ে সে চলে এসেছিল কটকের ওএমপি স্কোয়্যার বাসস্ট্যান্ডে। সেখানে এক ব্যক্তি তাকে বাড়ি দিয়ে আসবে বলে বাইকে চাপিয়ে নিয়ে যায় গতিরতপটনা গ্রামে। চাউলিয়াগঞ্জ থানার অধীনের সেই গ্রামের একটি পোলট্রি ফার্মে ২২ দিন আটকে রাখা হয় তাকে। অপহরণকারী ব্যক্তি-সহ অপর এক জন মিলে ২২ দিন ধরে তার উপর যৌন নির্যাতন চালায় বলে অভিযোগ।

আরও পড়ুন: হাতির পিঠে চেপে যোগব্যায়াম রামদেবের! উল্টে পড়তেই হাসির রোল নেটদুনিয়ায়

ওই ফার্মে কিছু অসামাজিক কাজ হচ্ছে বলে পুলিশকে জানিয়েছিলেন স্থানীয়রা। সেই অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালাতেই উদ্ধার হয় ওই কিশোরী। সেখান থেকে এক অভিযুক্তকেও গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনা নিয়ে কটকের ডেপুটি পুলিশ কমিশনার প্রতীক সিংহ বলেছেন, “এক অভিযুক্তকে আমরা গ্রেফতার করেছি। তার পলাতক সঙ্গীকে ধরার জন্য পুলিশের একটি দল গঠন করা হয়েছে।” অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

ওই নির্যাতিতাকে জেলা শিশু কল্যাণ কমিটি কাছে তুলে দেওয়া হয়েছে। আপাতত তাকে একটি অনাথাশ্রমে রাখা হয়েছে।

আরও পড়ুন: প্রাণ বের হওয়ার তর সয়নি! বৃদ্ধকে টানা ২০ ঘণ্টা ফ্রিজারে বন্দি রাখল পরিবার

Exit mobile version