হাতির পিঠে চেপে যোগব্যায়াম রামদেবের! উল্টে পড়তেই হাসির রোল নেটদুনিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

যোগাভ্যাস করতে গিয়ে হাতির পিঠ থেকে পড়ে গেলেন রামদেব। ভাবছেন, এ আবার কী ঘটনা! আসলে এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি সুসজ্জিত হাতির পিঠে বসে যোগাভ্যাস করছেন রামদেব। আর হাতি নড়ে উঠতেই ভূপতিত যোগগুরু।

ভিডিয়োটি ‘উত্তর প্রদেশ ডট ওআরজি নিউজ’-সহ একাধিক ভেরিফায়েড হ্যান্ডল থেকে শেয়ার হয়েছে। দেখা যাচ্ছে, দাঁতালটির শুঁড়ে, মাথায় নানার রঙের নক্সা করা, পিঠ থেকে দু’ পাশে ঝুলছে রঙিন কাপড়। এমনকি কানেও ঝলমলে কাপড় বাঁধা। সব মিলিয়ে সুন্দর করে সাজানো হয়েছে হাতিটিকে। পাশে দাঁড়িয়ে রয়েছেন এক মাহুত। আর গজরাজের পিঠে যোগাভ্যাসের ভঙ্গিতে রামদেব।

এমন অভিনব যোগাভ্যাস সচরাচর দেখা যায় না। তাই রামদেবের এমন যোগাভ্যাস দেখতে কয়েকজন দর্শকও উপস্থিত ছিলেন সেখানে। সবই ঠিকঠাক চলছিল। হঠাৎ ছন্দপতন। নড়তে শুরু করল গজরাজ। এক পা, দু’ পা করে এগোতেও শুরু করল। তাতেই বেসামাল রামদেব। ভারসাম্য রাখতে না পেরে হাতির পিঠ থেকে সোজা পড়লেন মাটিতে। চোট আঘাত অবশ্য বিশেষ কিছু লাগেনি। ধুলো ঝেড়ে উঠে দাঁড়ান যোগগুরু। আর তাঁর এমন অবস্থা দেখে হাসি চাপতে পারেননি বাকিরা।

আরও পড়ুন: উত্তরপ্রদেশে ঘুমন্ত ৩ দলিত বোনের উপর অ্যাসিড হামলা, প্রশ্নে যোগীর প্রশাসন

ভিডিয়োর সূত্রে জানা গিয়েছে, ঘটনা মথুরার রামনরেতি আশ্রমের। আজ, মঙ্গলবার সন্ধে পৌনে ৬টা নাগাদ পোস্ট হয় টুইটারে। ইতিমধ্যেই সেটি প্রায় ৮২ হাজার ভিউ পেয়েছে। সেই সঙ্গে রিটুইট আর কমেন্টও চলছে সমান তালে।

আরও পড়ুন: Durga Puja 2020: মহামারী আবহে বাংলায় দুর্গোৎসব বন্ধ রাখা হোক, হাই কোর্টে দায়ের জনস্বার্থ মামলা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest