Site icon The News Nest

থানায় অভিযোগকারিণী মহিলার সামনে হস্তমৈথুন, যোগীর রাজ্যে সাসপেন্ড পুলিশকর্তা

The News Nest: থানায় বসে হস্তমৈথুন করছেন পুলিশ আধিকারিক। সামনেই বসে রয়েছেন পুলিশের কাছে অভিযোগ জানাতে আসা এক মহিলা। এমন ভয়ঙ্কর ঘটনার সাক্ষী হল উত্তরপ্রদেশের দেওরিয়া। গোপন ক্যামেরায় ওই ঘটনার ভিডিয়ো তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ওই মহিলা। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো।

যোগীর রাজ্যের পুলিশের ওই কীর্তি প্রকাশ্যে আসতেই দেশ জুড়ে নিন্দার ঝড় উঠেছে। শেষ পর্যন্ত চাপে পড়ে ওই অফিসারকে সাসপেন্ড করেছে উত্তরপ্রদেশ পুলিশ। দায়ের হয়েছে এফআইআর-ও।

আরও পড়ুন : দিলুদার পায়ের বল কেড়ে গোল দেবার মরিয়া চেষ্টা রেফারির, চাপে টিম বেঙ্গল গেরুয়া

যোগী আদিত্যনাথের রাজ্য উত্তরপ্রদেশের পুলিশের বিরুদ্ধে এই ঘোরতর অভিযোগ উঠেছে। ভিডিয়োয় ভাটনি থানার স্টেশন হাউস অফিসার ভীষ্ম পাল সিং-কে থানায় বসে অভিযোগকারিণীর সামনে হস্তমৈথুন করতে দেখা গিয়েছে। পুলিশ সুপার দেওরিয়া জানিয়েছেন, ‘ওই অফিসারকে বরখাস্ত করে তার বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে। কড়া ব্যবস্থা নেওয়া হবে।’

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পরই পুলিশের বিরুদ্ধে ক্ষোভ পুঞ্জীভূত হয়েছে গোটা এলাকায়। অভিযুক্ত পুলিশকর্মীর কড়া শাস্তির দাবিতে সোচ্চার হয়েছেন স্থানীয়রা। ওই মহিলা বলেছেন, অভিযোগ দায়ের করার জন্য তিনি ওই অফিসারের চেম্বারে গিয়েছিলেন। তখনই সে মহিলাটির সামনে নিজের যৌনাঙ্গ স্পর্শ করেন। 

অভিযোগ, নানা ছুতোয় ওই মহিলাকে নিজের অফিস ঘরে ডেকে পাঠাতেন ভাতনি থানার স্টেশন হাউস অফিসার (এসএইচও) ভীষ্মপাল সিংহ। অভিযোগ, তিনি ওই মহিলাকে অশালীন ইঙ্গিত করতেন এবং স্পর্শও করতেন অভিযোগকারিণী বলছেন, ‘‘প্রথম দিকে ২ থেকে ৩ বার ওই পুলিশ অফিসারের অশালীন ব্যবহার অমি এড়িয়ে গিয়েছিলাম। আমি জমিজমা সংক্রান্ত জটিলতা নিয়েই থানায় অভিযোগ করতে গিয়েছিলাম।’’

অভিযোগকারিণীর দাবি, ‘‘আমার এক আত্মীয়াও ওই পুলিশ অফিসারের এমন অশালীন ব্যবহারের শিকার হয়েছিলেন। সে কথা জানার পরেই আমি ঘটনাটার ভিডিয়ো করি।’’এই প্রথম নয়, এর আগেও সাসপেন্ড হয়েছিলেন অভিযুক্ত পুলিশ আধিকারিক।

আরও পড়ুন : বৃহস্পতিবার দাম পড়ল সোনার, খানিকটা সস্তা হল রুপোও

 

Exit mobile version