Site icon The News Nest

ইনস্টাগ্রামে ট্রেন্ডিং ‘হট চকোলেট বম্বস’, শীত উদযাপন করুন এই রেসিপি বানিয়ে রেসিপি…

WhatsApp Image 2020 11 28 at 3.49.06 PM

এমুহূর্তে নেট দুনিয়াতে হট চকোলেট বম্বই হল বর্তমানে সবচেয়ে বেশি ট্রেন্ডিং ডিশ। ইতিমধ্যেই ফুড ব্লগাররা ঝাঁপিয়ে পড়েছেন এর ওপর। আপাতত ইনস্টাগ্রামের সবথেকে ভাইরাল ফুড ভিডিওর তকমা জিতে নিয়েছে ‘হট চকোলেট বম্বস’।

চকোলেট তো সবসময়ের প্রিয়! আর হট চকোলেট সব ঋতুতেই জিভে জল আনে। দুধের সঙ্গে কোকো পাউডার মিশিয়ে বানানো হয় এই হট চকোলেট। এর স্বাদ আপনাকে দিতে পারে স্বর্গীয় অনুভূতি! হট চকোলেটের উপাদানগুলো দিয়েই তৈরি হয় হট চকোলেট বম্বস। তবে হট চকোলেট বম্বের প্রতি আকর্ষণের জায়গাটা আলাদা। হট চকোলেট বম্ব দেখতেও এত সুন্দর, যা পরিবেশনের আগেই মন কেড়ে নেয় খাদ্যরসিক মানুষের।

হট চকোলেট বানানোর সব উপাদান একটি গোলকের মধ্যে ভরা হয়। তারপর সেটাকে শক্ত করার জন্যে ফ্রিজে রাখা হয় কিছুক্ষণের জন্য। একবার হট চকোলেট বম্ব তৈরি হয়ে গেলে এর উপরে ঢেলে দিতে হবে গরম দুধ। এই রেসিপি এখন ইনস্টাতে ভীষণই পপুলার, চাইলে আপনিও ট্রাই করে দেখতে পারেন একবার।

আরও পড়ুন: বিয়েবাড়ির অতি সুস্বাদু প্লাস্টিক চাটনির রেসিপি, শিখে নিন ঝটপট …

ইনস্টাতে এই রেসিপি ভাইরাল হওয়ার পর ফুড ব্লগাররা নিজেদের পছন্দ মতো আকারে, সাউজে তৈরি করছেন হট চকোলেট বম্ব। যেমন একজন ব্লগার পিপারমেন্টের স্বাদযুক্ত একটি হট চকোলেট বম্ব বানিয়েছেন। আবার অন্য একজন স্নোফ্লেকের আকারে হট চকোলেট বম্ব তৈরি করেছেন।

আরও পড়ুন: মুচমুচে ‘চিকেন পোটলি’র নাম শুনেছেন? বাড়িতেই উপভোগ করুন ভিন্ন এই স্বাদ

Exit mobile version