Site icon The News Nest

Chinese Horoscope 2023: শুরু হল ‘খরগোশের বছর’, চিনা জ্যোতিষে আপনার উন্নতি না অবনতি? জেনে নিন

rabbit

চিনা রাশিচক্র (Chinese Horoscope 2023) মেনে গত বছর ছিল বাঘের বছর। ২২ জানুয়ারি, চিনা নববর্ষ থেকে তাতে বদল ঘটছে। কারণ এই দিনটি থেকেই চিনা ক্যালেন্ডার মেনে শুরু হচ্ছে ‘ইয়ার অফ দ্য র‌্যাবিট’, অর্থাৎ খরগোশের বছর।

বৈদিক জ্যোতিষে মেষ থেকে মীন পর্যন্ত ১২টি রাশির উল্লেখ পাওয়া যায়। এই রাশি গণনা করে ভবিষ্যৎ জানা যেতে পারে। ঠিক এ ভাবেই চিনা জ্যোতিষ শাস্ত্রেও ১২টি রাশি রয়েছে। ইঁদুর থেকে শুরু করে শূকর পর্যন্ত ১২টি রাশি চিনা জনগণের ভাগ্য নির্ধারণে সাহায্য করে। বৈদিক জ্যোতিষে উল্লিখিত রাশির পাশাপাশি চিনা রাশির সাহায্যে নিজের বার্ষিক রাশিফল সহজেই জেনে নিতে পারেন।  আবার আপনি কোন চিনা রাশির জাতক, তা-ও জানা যেতে পারে।

মূলত  ১৯২৭, ১৯৩৯, ১৯৫১, ১৯৬৩, ১৯৭৫, ১৯৮৭, ১৯৯৯, ২০১১, ২০২৩ সালে জন্মগ্রহণকারী জাতকদের রাশি খরগোশ।  এ কারণে খরগোশ রাশির জাতকরা এ বছরও ইতিবাচক ফলাফল লাভ করে যাবে। তবে কোনও কোনও ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। বছরের প্রথম তিন মাস প্রেম জীবনের ক্ষেত্রে ভালো। তবে দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। কেরিয়ারের দিক দিয়ে ২০২৩ আপনাদের জন্য অনুকূল। তবে কেরিয়ার পরিবর্তনের পরিকল্পনা করে থাকলে এ বছর অপেক্ষা করতে হবে। আর্থিক জীবনেও সাবধানতা অবলম্বন করতে হবে খরগোশ রাশির জাতকদের। রোজগার সত্ত্বেও কোনও গাফিলতির কারণে সেই টাকা খুইয়ে ফেলতে পারেন। ২০২৩-এ কোনও অ্যাডভেঞ্চার স্পোর্টসে অংশগ্রহণ করবেন না, কারণ আঘাত লাগার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: Vastu Tips: জুতো থেকে ঘরে প্রবেশ করতে পারে নেগেটিভ এনার্জি, জানুন কীভাবে তা আটকাবেন

আরও পড়ুন: Basant Panchami 2023: পরীক্ষায় নম্বর বাড়াতে সরস্বতী পুজোয় করুন হলুদ রঙের এই টোটকা

 

Exit mobile version