Site icon The News Nest

বাজি ফাটাচ্ছেন কেন! এটা কি দীপাবলি চলছে? বিরক্ত হয়ে টুইট সোনমের

sonam

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়েরবিবার অর্থাত ৫ এপ্রিল রাত ৯টায় ৯ মিনিটের জন্য প্রদীপ জ্বালিয়ে একতার বার্তা দেয় প্রায় গোটা দেশ। বাড়ির সমস্ত আলো নিভিয়ে, মোমবাতি জ্বালিয়ে কিংবা টর্চ বা মোবাইলের ফ্ল্যাশ লাইট জ্বালিয়ে করোনা মোকাবিলায় একতার বার্তা দেওয়া হয়। প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে যখন প্রায় গোটা দেশ মোমবাতি জ্বালাতে ব্যস্ত, সেই সময় বাজি ফাটোনোর আওয়াজও শোনা বেশ কিছু জায়গায়। যা শুনে ক্ষেপে ওঠেন সোনম কাপুর।

আরও পড়ুন: কমেনি জ্বর, হাসপাতালে ভর্তি করা হল করোনায় আক্রান্ত ব্রিটে‌নের প্রধানমন্ত্রীকে

নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিষয়টি নিয়ে প্রশ্ন তোলেন অনিল কাপুর-কন্যা। তিনি বলেন, লকডাউনের জেরে দক্ষিণ দিল্লি জুড়ে প্রায় শান্তি বিরাজ করছিল। কিন্তু কিছু অদ্ভূদ এবং বোকা লোকের জন্য শান্তি বিঘ্নিত হয়। ৫ এপ্রিল রাত ৯টা বাজলেই বাজির আওয়াজ ভেসে আসতে শুরু করে। কারা ওরা বলে প্রশ্ন তোলেন সোনম। শুধু তাই নয়, এইসব মানুষের জন্য যেমন পশু পাখিরা বিপদে পড়ে যায়, তেমনি সারমেয়রাও ভয় পেয়ে যায়। কেন এই ধরনের বোকা বোকা কাজ কিছু মানুষ করছেন, তা নিয় প্রশ্ন তোলেন বলিউডের এই অভিনেত্রী।

আরও পড়ুন: ভারতে করোনা ভাইরাসের বলি ১০৯ জন, আক্রান্তের সংখ্যা ৪০০০ ছাড়াল

পাশাপাশি দীপাবলি তো চলছে না যে বাজি পুড়িয়ে তা পালন করতে হবে। কেন মানুষ এইসব করছেন বলে প্রশ্ন তোলেন সোনম কাপুর। যার জেরে সোশ্যাল মিডিয়াতে ট্রোলের মুখে পড়তে হয়েছে তাঁকে। যদিও এই প্রথম নয়, এর আগেও দিল্লির জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ঘটনা নিয়েমুখ খোলেন সোনম কাপুর। ওই সময় বাম ছাত্র সংসদের সভাপতি ঐশী ঘোষের উপর হামলার ঘটনায় ফুঁসে ওঠেন সোনম কাপুর। যা নিয়ে সোশ্যাল হ্যান্ডলে একাধিক স্টেটাস শেয়ার করে নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে।

আরও পড়ুন: মোদীকে সমর্থন বার্তা ঋতুপর্ণার, আশ্রয়হীনরা মোম জ্বালানোর বিলাসিতা দেখাবে কি? প্রশ্ন ঋদ্ধির

Exit mobile version