Site icon The News Nest

রেকর্ড ৪৫০ গোল, রক্ষাকর্তা সেই রোনাল্ডো

RONALDO

তাঁর চিরপ্রতিদ্বন্দী মেসি নতুন মরশুম শুরুর ম্যাচেই গোল করেছেন। তাই স্বাভাবিকভাবেই সিআর সেভেনের উপরেও চাপ বাড়ছিল তাঁর মরশুমটা ভালোভাবে শুরু করার। তিনি শুধু গোল করলেন না। জোড়া গোল করে দলের হার বাঁচালেন। দু’বার পিছিয়ে পড়েও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দু’গোলে শেষ পর্যন্ত রোমার সাথে ম্যাচ ২-২ ড্র করে মাঠ ছাড়ল জুভেন্তাস।

রবিবার রাতে সেরি আ-তে রোমার বিরুদ্ধে ৩১ মিনিটেই পিছিয়ে পড়ে জুভেন্টাস। ঘরের মাঠে পেনাল্টি থেকে গোল করেন জঁ দঁ ভেরিতু। ৪৪ মিনিটে পেনাল্টি থেকেই সমতা ফেরান রোনাল্ডো। কিন্তু এক মিনিটের মধ্যেই ফের গোল করেন ভেরিতু। ৬২ মিনিটে লাল কার্ড (দ্বিতীয় হলুদ) দেখেন জুভেন্টাসের অ্যাদ্রিয়াঁ রাবিউ। ৬৯ মিনিটে ২-২ করেন রোনাল্ডো।

আরও পড়ুন: ‘৫০০ ম্যাচ খেলেছি, যার সঙ্গে খুশি কথা বলতে পারি’, স্বার্থ সংঘাতের অভিযোগ উড়িয়ে দিলেন সৌরভ

অপ্রতিরোধ্য ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইউরোপের সেরা পাঁচটি লিগের বিচারে প্রথম ফুটবলার হিসেবে ৪৫০তম গোল করলেন তিনি। ৪৪৫টি গোল করে দ্বিতীয় স্থানে লিয়োনেল মেসি।

অন্যদিকে, ক্রোটনকে ২-০ হারিয়ে সেরি আ-তে যাত্রা শুরু করল এসি মিলান। প্রথমার্ধে পেনাল্টি থেকে গোল করেন ফ্র্যাঙ্ক কেসি। ৫০ মিনিটে ২-০ করেন ব্রাহিম দিয়াজ়। জেনোয়াকে ঘরের মাঠে ৬-০ চূর্ণ করল নাপোলি। জোড়া গোল করেন হিরভিং লোজ়ানো। ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে নাপোলি।

আরও পড়ুন: কামব্যাক অসম্ভব, ওয়েবসাইট থেকে সুরেশ রায়নার নাম ছেঁটে দিল CSK

Exit mobile version