Site icon The News Nest

সুরক্ষা বলয় ভেঙে রেস্তোঁরায় রোহিত-পন্থ সহ ৫ ভারতীয় ক্রিকেটার,তুঙ্গে বিতর্ক

india team au

সোশাল মিডিয়ায় একটি ৩ সেকেন্ডের ভিডিও। আর তাতেই তুঙ্গে বিতর্ক (controversy)। অস্ট্রেলিয়াকে দ্বিতীয় টেস্টে হারিয়ে ফুরফুরে মেজাজে টিম ইন্ডিয়া। মুড এতটাই ভালো যে জৈব সুরক্ষার (bio-bubble) নিয়ম ভাঙলেন ভারতীয় ক্রিকেটাররা (Indian cricketers)? বিতর্ক সেটা নিয়েই।

বছরের প্রথম দিন অস্ট্রেলিয়ার একটি রেস্তোরাঁয় ডিনার করতে গিয়েছিলেন নভলদীপ সিং নামে এক ব্যাক্তি। তিনি দেখতে পান, তাঁর সামনের টেবিলে বসে আছেন রোহিত শর্মা, ঋষভ পন্থ, শুভমন গিল, পৃথ্বী শ ও নভদীপ সাইনি। ফোনে ছবিও তোলেন তিনি। পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। একই সঙ্গে টুইটারে তিনি জানান, রোহিতদের বিল তিনি দিয়েছেন। ঋষভ তাঁকে জড়িয়ে ধরেছেন। ক্রিকেটারদের সঙ্গে ছবি তুলেছেন। যা সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। শুরু হয়ে যায় বিতর্কও।

আরও পড়ুন: ICC Decade Awards: অবসরের পরেও অধিনায়কত্ব পেলেন ধোনি

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে শনিবার এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘ভারত ও অস্ট্রেলিয়ার সকল সদস্যের সুরক্ষার কথা ভেবে করোনার জন্য কড়া প্রটোকলে রাখা হয়েছে তাঁদের। বিসিসিআই ও ক্রিকেট অস্ট্রেলিয়া তদন্ত করছে গোটা ঘটনার। জৈব সুরক্ষা বলয় তাঁরা ভেঙেছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। এর মধ্যে অন্তর্বর্তীকালীন ব্যবস্থা হিসেবে অস্ট্রেলীয় ও ভারতীয় মেডিকেল টিমের পরামর্শ মতো তাঁদের রাখা হচ্ছে আইসোলেশনে। ভারত ও অস্ট্রেলিয়ার বাকি স্কোয়াডের থেকে আলাদা থাকবেন তাঁরা। যাতায়াত ও ট্রেনিংয়ের সময়েও থাকবে এই দূরত্ব’।

ভারত ও অস্ট্রেলিয়ার ৪ টেস্টের সিরিজ খেলা হচ্ছে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে। যা আরও কড়া হবে সোমবার দুই দল সিডনিতে পা রাখার সঙ্গে সঙ্গে। সেই টেস্টের প্রস্তুতিতে রোহিতদের আইসোলেশনে থাকা দুশ্চিন্তায় ফেলল ভারতীয় টিম ম্যানেজমেন্টকে।

আরও পড়ুন: ৩টি ব্লকেজ আর্টারিতে, বসছে স্টেন্ট, অ্যাঞ্জিওপ্লাস্টির পর ‘স্থিতিশীল’ সৌরভকে দেখতে হাসপাতালে মমতা

 

Exit mobile version