Site icon The News Nest

মহিলা বিচারককে বল দিয়ে আঘাত! ইউএস ওপেন থেকে বহিষ্কৃত জকোভিচ

joko

ম্যাচের গুরুত্বপূর্ণ মুহূর্তে সার্ভিস খুইয়ে বিরক্ত হয়ে ওঠেন। সেই সময় না দেখেই বল মেরে বসেন। তা দুর্ঘটনাবশত এক লাইন জাজের গলায় লাগে। সেই কারণে যুক্তরাষ্ট্র ওপেন থেকে বহিষ্কৃত হলেন বিশ্বের এক নম্বর নোভাক জকোভিচ।

রবিবার পাবলো ক্যারেনো বুস্তার বিরুদ্ধে চতুর্থ রাউন্ডের ম্যাচে এই কাণ্ড ঘটিয়েছেন সার্বিয়ান তারকা। প্রথম সেটের একাদশতম গেমে নিজের সার্ভিস খুইয়ে ৫–৬ গেমে পিছিয়ে পড়েন জোকার। এরপরই রাগের মাথায় বলটিকে অন্যদিকে মারেন। যা গিয়ে লাগে ওই মহিলা লাইন জাজের গলায়। সঙ্গে সঙ্গে জোকোভিচ এগিয়ে যান তাঁর দিকে।

আরও পড়ুন: PUBG ব্যান হতেই নিজের নতুন গেম নিয়ে FAU-G নিয়ে হাজির অক্ষয় কুমার

এর পরে টুর্নামেন্ট সুপারভাইজারের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয় সার্বিয়ার তারকার। ইচ্ছাকৃতভাবে এই কাজ যে জকোভিচ করেননি, সেটা সবাই বুঝতে পারলেও শেষ পর্যন্ত জানিয়ে দেওয়া হয় এ বারের যুক্তরাষ্ট্র ওপেন থেকে বহিষ্কার করা হচ্ছে তাঁকে। এর ফলে ২০০৪ সালের পরে এই প্রথম কোনও গ্র্যান্ড স্ল্যামে রজার ফেডেরার (Roger Federer), রাফায়েল নাদাল (Rafael Nadal) বা জোকোভিচকে সেমিফাইনালে দেখা যাবে না।

এই নিয়ে টেনিস জগতে তৃতীয় খেলোয়াড় হিসেবে কোনও গ্র‌্যান্ড স্লাম থেকে বহিষ্কৃত হলেন জকোভিচ। এদিকে, পরে নিজের ভুল বুঝতে পেরে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ক্ষমাও চান জোকার। লেখেন, ‘‌‘‌পুরো ঘটনায় আমি অত্যন্ত দুঃখিত। আমি ওই মহিলার খোঁজ নিয়েছি এবং জানতে পেরেছি, সৌভাগ্যবশত তিনি এখন সুস্থ। তাঁকে এরকম আঘাত দেওয়ায় আমি অত্যন্ত দুঃখিত। এটা একেবারেই অনিচ্ছাকৃত ভুল ছিল।’‌’

আরও পড়ুন: আবার বাদ সঞ্জয় মঞ্জরেকর! বিসিসিআইয়ের ধারাভাষ্যকারের তালিকায় ৭ ভারতীয়

Exit mobile version