Site icon The News Nest

শ্রী সিমেন্টের ভূমিকায় বিরক্ত মুখ্যমন্ত্রী, বুধবার নবান্নে বৈঠকে ডাকা হল ক্লাব -বিনিয়োগকারীদের

cm 6

ইস্টবেঙ্গল যাতে আইএসএল খেলতে পারে, তার জন্য আরও একবার হস্তক্ষেপ করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী বুধবার নবান্নে ইস্টবেঙ্গল ও শ্রী সিমেন্টের প্রতিনিধিদের সঙ্গে তিনি বৈঠক করবেন। ইস্টবেঙ্গলের ক্ষেত্রে শ্রী সিমেন্টের ভূমিকায় খুশি নন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার নবান্নে সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী তাঁর এই অসন্তোষের কথা জানিয়ে দেন।

ইস্টবেঙ্গলের সঙ্গে আর থাকছে না বলে শ্রী সিমেন্ট জানিয়েছে। তারা নবান্নে ই-মেল করে নিজেদের সিদ্ধান্তের কথা জানিয়েছে। এই নিয়ে মুখ্যমন্ত্রী বলেন, ‘‘ওরা (শ্রী সিমেন্ট) নবান্নে জানিয়ে দিয়েছে, ইস্টবেঙ্গলের সঙ্গে আর থাকতে পারবে না। একেবারে শেষ মুহূর্তে চিঠি দিয়ে এটা জানিয়েছে ওরা। এটা খারাপ। ইস্টবেঙ্গলের মতো ঐতিহ্যশালী একটা ক্লাবকে এত দিন ঝুলিয়ে রেখে শেষ মুহূর্তে বলা হচ্ছে আর পারবে না। এর জন্য আমরা দুঃখিত, বিরক্ত। আমরা যে বিরক্ত, সেটা ওদের জানাব।’’

আরও পড়ুন: তালিবানের সঙ্গে মেসিকে জড়িয়ে কার্টুন প্রকাশ Charlie Hebdo-র, শুরু বিতর্ক

মুখ্যমন্ত্রীর প্রশ্ন, ‘‘তাহলে এক বছর ধরে এত কথাবার্তা চালাল কেন ওরা? আমাকেও তো এসে বলে গিয়েছিল সমস্যা মিটে যাবে। তাহলে কী এমন ঘটল? এর পিছনে কী এমন রহস্য আছে, যার জন্য বলছে আর পারবে না, ছেড়ে চলে যাচ্ছে।’’ গত বার শেষ মুহূর্তে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপেই ইস্টবেঙ্গল আইএসএল-এ খেলতে পেরেছিল। এ বারও কি সেরকম কিছু হবে?

মমতা বলেন, ‘‘আমরা চাই ইস্টবেঙ্গল, মোহনবাগান, মহমেডান সবাই খেলুক। সময় খুব কম। তবু আমরা চেষ্টা করব। ইস্টবেঙ্গলের পাশে আমাদের সবার দাঁড়ানো উচিত।’’ এর কিছুক্ষণের মধ্যেই জানা যায়, বুধবার তিনি দুই পক্ষের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসছেন।

গত আইএসএল-এও ইস্টবেঙ্গলের খেলা প্রায় হচ্ছিলই না। শেষ মুহূর্তে মুখ্যমন্ত্রী হস্তক্ষেপ করেন। ইস্টবেঙ্গল আইএসএল খেলে। এ বারও ইস্টবেঙ্গল ক্লাব এবং সদস্য-সমর্থকরা আশায় রয়েছেন, মুখ্যমন্ত্রী যখন উদ্যোগ নিয়েছেন, সমস্যার সমাধান হয়ে যাবে। ইস্টবেঙ্গল এ বারও আইএসএল খেলতে পারবে।

আরও পড়ুন: ১১ বছর ধরে ছিলেন প্রেমের সম্পর্কে, অবশেষে সৎ বোনকে বিয়ে করলেন এই খেলোয়ার!

 

Exit mobile version