Site icon The News Nest

বাইক দুর্ঘটনায় আহত অস্ট্রেলিয়ান কিংবদন্তি শেন ওয়ার্ন

shane warne 1200

ছেলেকে সঙ্গে নিয়ে বাইকে করে যাওয়ার সময় দুর্ঘটনায় জড়িয়ে পড়েন শেন ওয়ার্ন। বাইক থেকে ছিটকে পড়ে যান প্রায় ১৫ মিটার দূরে। তবে চোট গুরুতর নয় বলেই জানা গিয়েছে।

নিজের ছেলের জ্যাকসনের সঙ্গে বাইক করে ভ্রমণে বেরিয়েই অ্যাক্সিডেন্ট হয় ওয়ার্নের। বাইক থেকে ছিটকে গিয়ে প্রায় ১৫ মিটার দূরে গিয়ে পড়েন অজি কিংবদন্তি। তিনি নিজেই হাসপাতালে গিয়ে ভর্তি হন বলে খবর। বড় রকমের দুর্ঘটনা এড়াতে সক্ষম হলেও ওয়ার্ন পরের দিন শরীরে প্রবল যন্ত্রণা অনুভব করেন। Sydney Morning Herald-র রিপোর্ট অনুযায়ী News Corp-কে ওয়ার্ন ঘটনার পরে জানান, ‘আমার হাত-পা কিছুটা ছড়ে গিয়েছে এবং বেশ ব্যাথা রয়েছে শরীরে।’

আরও পড়ুন: প্রথম মৃত্যবার্ষিকীর দু’দিন আগে ধর্ষনের দায়ে অভিযুক্ত Diego Maradona, উত্তাল ফুটবল বিশ্ব

আসন্ন অ্যাসেজ সিরিজে ওয়ার্নের ধারাভাষ্য দেওয়ার কথা। ৮ ডিসেম্বর থেকে শুরু হতে চলা দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার সেই টেস্ট সিরিজ শুরু হতে এখনও কিছুটা সময় বাকি। তার মধ্যেই স্পিন জাদুকর সম্পূর্ণ সুস্থ হয়ে ধারাভাষ্য দিতে ফিরবেন বলেই আশা করা হচ্ছে।

অস্ট্রেলিয়ার হয়ে ১৪৫টি টেস্ট খেলেছেন ওয়ার্ন। ৭০৮টি উইকেট রয়েছে তাঁর ঝুলিতে। ১৯৪টি আন্তর্জাতিক এক দিনের ম্যাচও খেলেছেন এই স্পিনার। নিয়েছেন ২৯৩টি উইকেট।

আরও পড়ুন: India Vs New Zealand 2021: লজ্জার রেকর্ড পুজারার! ফের ব্যর্থ রাহানে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের ব্যাটিং বিপর্যয়

Exit mobile version