Site icon The News Nest

Ind vs Eng 2021: ব্যাটিং বিপর্যয়, ৪০.৪ ওভারে ৭৮ রানে অল আউট টিম ইন্ডিয়া

IND vs END 3rd test

প্রথম টেস্টে ড্রয়ের পর, লর্ডসের দ্বিতীয় টেস্টে (Lord’s Test) দুরন্ত জয় পেয়েছিল ভারতীয় দল। ১৫১ রানে জিতেছিল টিম ইন্ডিয়া (Team India)। কিন্তু লিডসে তৃতীয় টেস্টের প্রথম দিনেই বিপাকে বিরাট কোহলি অ্যান্ড কোং। ইংরেজ বোলারদের দাপটে মাত্র ৭৮ রানেই শেষ হয়ে গেল ভারতের প্রথম ইনিংস। ব্যাট হাতে ব্যর্থ রোহিত, কেএল রাহুল, ভারত অধিনায়ক বিরাট কোহলি-সহ সব তারকাই।

জেমস অ্যান্ডারসনের দেওয়া প্রাথমিক ধাক্কা কাটিয়ে উঠতে ব্যর্থ বিরাট কোহলির ভারত। ৪০.৪ ওভারে মাত্র ৭৮ রানে শেষ ভারতের প্রথম ইনিংস। জিমি ৮ ওভারে মাত্র ৬ রান দিয়ে নিলেন ৩ উইকেট। ক্রেগ অভার্টন নিয়েছেন ১৪ রানে ৩ উইকেট। স্যাম কারেন ও অলি রবিনসন নিয়েছেন ২টি করে উইকেট। রোহিত ১৯ ও রাহানে ১৮ রান করেন।

আরও পড়ুন: Afganistan Crisis : তালিবান ক্ষমতায় ফিরতেই আফগান ক্রিকেট বোর্ডে ঘটল বড়সড় রদবদল

বুধবার টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বিরাট কোহলি। কিন্তু শুরুতেই ধস নামে ভারতের ইনিংসে। সৌজন্যে জেমস অ্যান্ডারসন। তবে শুধু অ্যান্ডারসন নন, ওলি রবিনসন, স্যাম কুরান কিংবা ক্রেগ ওভারটনরাও বল হাতে নিজেদের সেরাটা দেন। বলতে গেলে তাঁদের আগুনে বোলিংয়ের সামনে কোনও ভারতীয় ব্যাটসম্যানই বেশিক্ষণ ক্রিজে টিকতে পারেননি।

তবে ইংল্যান্ডের ক্যাপ্টেন রুট ছাড়া আর কোনও ব্যাটসম্যান ছন্দে নেই। সেই অর্থে বড় রান দিতে পারছেন না টিমকে। দ্বিতীয় টেস্টে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়েই বিরাটদের কাছে হেরেছে। ভারতীয় টিমকে থামানোর জন্য বল হাতে জিমি-কারানদের কামালের পর এ বার ব্যাট হাতে রুটদের প্রদর্শনের পালা।

আরও পড়ুন: দুর্ধর্ষ অ্যান্ডারসনের বিরুদ্ধে ফের পরাস্ত ভারত অধিনায়ক কোহলি

Exit mobile version