Site icon The News Nest

‘আমাকে প্যান্ট পরানোর জন্য ধন্যবাদ!’ কাকে এরকম বললেন ইনিয়েস্তা…

INIESTA

The News Nest: জ্যান্ত থাকতে থাকতেই নিজের মূর্তি দেখে যাওয়ার সৌভাগ্য কতজনেরই বা হয়! তেমনই সৌভাগ্যবান এক ব্যক্তি স্প্যানিশ তারকা ফুটবলার আন্দ্রে ইনিয়েস্তা। কিন্তু ইনিয়েস্তার সেই মূর্তিকে ঘিরে কেলেঙ্কারির একশেষ! পাথরের সেই ইনিয়েস্তার পরনে জামা তো দূরস্ত, প্যান্ট অবধি পরাননি কারিগর।

নিজের মূর্তি দেখে প্রথমে গর্ববোধ হয়েছিল আন্দ্রে ইনিয়েস্তার। নিজের পাথরের মূর্তি দেখে প্রথমে খুশি হয়েছিলেন তিনি। তবে সেই আনন্দ মূহূর্তে মাটি হয়ে গেল। যে কারিগর সেই পাথরে মূর্তি তৈরি করেছেন তিনি সেটির সারা শরীরে একটি সুতোও রাখেননি। আর তাই নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু হয়েছিল। যা দেখে বিব্রত বোধ করেন বারসার কিংবদন্তি। 

আরও পড়ুন: Legends never die: অবসর ঘোষণা করলেন WWE’র রাজা ‘দ্য আন্ডারটেকার’

১০ জুলাই সেই মূর্তির উন্মোচন হওয়ার কথা ছিল। কিন্তু আপাতত করোনা পরিস্থিতিতে তা হচ্ছে না। তবে মূর্তিটির নগ্ন অবস্থার কথা জানতে পেরে ইনিয়েস্তা কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন। এর পরই কর্তৃপক্ষ সেই মূর্তিকে প্যান্ট পরিয়ে দেয়। তার পর ইনিয়েস্তা টুইটারে লেখেন, ”আমাকে প্যান্ট পরানোর জন্য ধন্যবাদ।”

এদিকে সোশ্যাল মিডিয়ায় ইনিয়েস্তার নগ্ন ছবিকে ঘিরে হাসিঠাট্টা শুরু হতেই বিষয়টি চোখে পড়ে উদ্যোক্তা সলিস আর্ট ফাউন্ডেশন এবং ভাস্কর হাভিয়ের মলিনারও। পরে কর্তৃপক্ষের তরফে প্যান্ট পরানো ছবিটি প্রকাশ করে বলা হয়, ওই স্ট্যাচু নির্মাণের কাজ প্রাথমিক পর্যায়ে ছিল বলেই কোনও পোশাক পরানো হয়নি। সলিস ফাউন্ডেশনের তরফে ট্যুইটারে আরও বলা হয়েছে যে, বিষয়টি নিয়ে একটু ভুল বোঝবুঝিই হয়েছে!

জানা গিয়েছে, ২০২১ সালেই প্রকাশ্যে আসবে ইনিয়েস্তার এই স্ট্যাচু। বর্তমানে জাপানি ক্লাব ভিসেল কোবের হয়ে ফুটবল খেলেন আন্দ্রে ইনিয়েস্তা। 

আরও পড়ুন: LaLiga: গোল পার্থক্যে পিছিয়ে,পয়েন্ট সমান, বার্সাকে হটিয়ে শীর্ষে রিয়াল মাদ্রিদ

Exit mobile version