Site icon The News Nest

IPL 2020: স্বস্তির হাওয়া CSK শিবিরে! ১৩ জন আক্রান্ত ছাড়া বাকিদের সাম্প্রতিক রিপোর্টও নেগেটিভ

csk 102517

স্বস্তির হাওয়া চেন্নাই সুপার কিংসে। স্বস্তির নিঃশ্বাস ফেলছে বিসিসিআইও। গত সপ্তাহে করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হওয়া সিএসকের ১৩ জন সদস্য ছাড়া বাকিদের সাম্প্রতিক করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। চেন্নাই সিইও কাসি বিশ্বনাথন এমনটাই জানিয়েছেন সংবাদ সংস্থা পিটিআইকে।যদিও প্রাথমিকভাবে বিশ্বনাথন চেন্নাইয়ের সমস্ত ক্রিকেটার নেগেটিভ বলে জানালেও পরে নিজের মন্তব্য বদল করেন।

গত ২৮ আগস্ট চেন্নাই শিবিরে বিনা মেঘে বজ্রপাতের মতোই একটি খবর সামনে আসে। জানা যায়, সিএসকের (CSK) সঙ্গে যুক্ত বেশ কয়েকজন করোনার কবলে পড়েছেন। এদের মধ্যে একজন ক্রিকেটার এবং একাধিক সাপোর্ট স্টাফ রয়েছেন। মূলত সোশ্যাল মিডিয়া টিমের সঙ্গে যুক্ত এঁরা। পরে জানা যায়, ওই ক্রিকেটার আর কেউ নন, টিম ইন্ডিয়ার পেসার দীপক চাহার (Deepak Chahar)। পরে দলের আরও এক ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড়ও করোনা সংক্রমিত হন। সব মিলিয়ে দুই ক্রিকেটার-সহ চেন্নাই দলের সঙ্গে যুক্ত মোট ১৩ জনের করোনা হন। আক্রান্তদের কারও শরীরেই অবশ্য করোনার উপসর্গ ছিল না।

আরও পড়ুন: ENG vs PAK: কোহলিকে পিছনে ফেলে নয়া রেকর্ড গড়লেন পাক অধিনায়ক বাবর আজম

২ ক্রিকেটার-সহ ১৩ জনের করোনা আক্রান্ত হওয়ার খবরে রীতিমতো সমস্যায় পড়ে যায় চেন্নাই শিবির। এর মধ্যে আবার টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নেন সুরেশ রায়না (Suresh Raina)। শোনা যাচ্ছে রায়নার পর হরভজন সিংও আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিতে পারেন। যা নিয়ে রীতিমতো চিন্তিত সিএসকে ম্যানেজমেন্ট। তবে, এবার তাঁদের চিন্তা কিছুটা কমল। ফলে শুরুর আগেই আইপিএলের ভবিষ্যৎ নিয়ে সংশয়ের আবহ তৈরি হয়। অবশেষে সেই গুমোটভাব কেটে যায় নতুন করে কেউ আক্রান্ত না হওয়ায়।

আগামী বৃহস্পতিবার অর্থাৎ, ৩ সেপ্টেম্বর আরও একবার করোনা টেস্ট করা হবে আক্রান্ত বাদে সিএসকের বাকি সব সদস্যের। রিপোর্ট নেগেটিভ এলে শুক্রবার থেকেই মাঠে নেমে অনুশীলন শুরু করতে পারে চেন্নাই।

আরও পড়ুন: IPL2020: সন্তানদের বিপদে ফেলতে চাইনা, দেশে ফিরে জানালেন রায়না

Exit mobile version