Site icon The News Nest

MI vs RCB: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলের প্রথম ম্যাচ

MI vs RCB

দেশের মাটিতে এক বছর পর ফিরছে ভারতীয় ক্রিকেটের মহাযজ্ঞের আসর আইপিএল (IPL)। করোনার কারণে গত বারের আইপিএল হয়েছিল সংযুক্ত আরব আমিরশাহিতে। আইপিএলের প্রথম ম্যাচেই মুখোমুখি হতে চলেছে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)।

আজ শুক্রবার দেখা যাবে রোহিত-বিরাট দ্বৈরথ। আরসিবি ও মুম্বই এখনও পর্যন্ত ২৯ টি ম্যাচে মুখোমুখি হয়েছে। তার মধ্যে ১৯টি ম্যাচে জিতেছে রোহিতের মুম্বই। আর বিরটের আরসিবি জিতেছে বাকি ১০টি ম্যাচে। হোম-অ্যাওয়ে পদ্ধতিতে হচ্ছে না এ বারের আইপিএল। গ্রুপ-পর্যায়ের সবকটি ম্যাচই হবে নিরপেক্ষ ভেন্যুতে। ব্যাঙ্গালোর, চেন্নাই, দিল্লি, মুম্বাই, কলকাতা ও আমদাবাদে হবে এই টুর্নামেন্ট। এ বারের আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়নি। তাই এই টুর্নামেন্ট দেখার ভরসা টিভি ও মোবাইল।

আরও পড়ুন: ন্যায্য গোল বাতিল! মাঠেই মেজাজ হারিয়ে বিতর্কে রোনাল্ডো

প্রথম ম্যাচটি চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে হবে। ভারতীয় সময় অনুসারে মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রথম ম্যাচটি শুরু হবে সন্ধ্যে ৭.৩০ টায়। টস হবে ৭ টায়।

ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা মাই জিও অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং।

আরও পড়ুন: IPL 2021: মইন আলিকে ‘জঙ্গি’ বলে কটূক্তি, সোশ্যাল মিডিয়া তীব্র ক্ষোভের মুখে তসলিমা

 

Exit mobile version