Site icon The News Nest

IPL 2021: অন্য ফ্র্যাঞ্চাইজির থেকে লোনে ক্রিকেটার নেওয়ার সিদ্ধান্ত রাজস্থানের, বেনজির কান্ড আইপিএলে

RR

চার বিদেশি নেই। কেউ চোটে, কেউ আবার করোনার জুজুতে দেশে পাড়ি দিয়েছেন। তাই এবার বাকি ফ্র্যাঞ্চাইজিদের কাছে লোনে বিদেশি নেওয়ার আর্জি জানাল রাজস্থান রয়্যালস।

চলতি আইপিএল এমনই বেনজির কাণ্ডের সাক্ষী থাকল। চোটের কারণে জোফ্রা আর্চার এবং বেন স্টোকস রাজস্থানের জার্সি চাপাতে পারেননি। অন্য ইংরেজ তারকা লিয়াম লিভিংস্টোন আবার বাবলের ক্লান্তির কারণে দেশে চলে গিয়েছেন। চতুর্থ বিদেশি হিসাবে এই ছেড়ে যাওয়ার তালিকায় নাম লিখিয়েছেন অস্ট্রেলিয়ান পেসার এন্ড্রু টাই। ভারতে ক্রমবর্ধমান কোভিড পরিস্থিতিতে অবরুদ্ধ হয়ে পড়তে পারেন, এই আশঙ্কায় আগেভাগেই অস্ট্রেলিয়া রওনা দিয়েছেন টাই।

আরও পড়ুন: কোহলিদের রেকর্ড ভাঙল বাংলাদেশ,রানের পাহাড় টপকাতে লড়াই চালাচ্ছে শ্রীলঙ্কা

রাজস্থানের এক শীর্ষস্থানীয় কর্তা সংবাদসংস্থা পিটিআই-কে বলেছেন, “দল অন্য দলের বিদেশিদের চেয়ে বাকি ফ্র্যাঞ্চাইজিদের কাছে চিঠি পাঠিয়েছে। তবে এখন কোনো কিছুই চূড়ান্ত হয়নি।” দক্ষিণ ভারতের এক ফ্র্যাঞ্চাইজির সিইও জানান ‘আমরা এমন অনুরোধ পেয়েছি। এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি।টিম ম্যানেজমেন্ট এই বিষয়ে সিদ্ধান্ত নেবে।’

সোমবার থেকেই আইপিএলের লোনের উইন্ডো চালু হয়েছে। টুর্নামেন্ট শেষ না হওয়া পর্যন্ত এই উইন্ডো খোলা থাকবে। নিয়ম অনুযায়ী, যে বিদেশিরা এখনও পর্যন্ত দলের হয়ে দুটো ম্যাচে খেলারও সুযোগ পাননি। তাঁদের লোন হিসাবে নিতে পারে অন্য ফ্র্যাঞ্চাইজি।

আরও পড়ুন: মৃত্যু মিছিলেও কেন বিরাম নেই আইপিএলে! গনগনে ক্ষোভের মুখে সৌরভ জানালেন খেলা চলবে

Exit mobile version