Site icon The News Nest

জল্পনায় পূর্ণচ্ছেদ…KKR-এর ‘ঘরের মেয়ে’ সঞ্জনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন বুমরাহ, দেখুন বিয়ের ছবি

Jasprit Bumrah and Sanjana Ganesan wedding at Goa 768x432 1

যাবতীয় জল্পনায় পড়ল পূর্ণচ্ছেদ। কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) ‘ঘরের মেয়ে’ সঞ্জনা গণেশনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন জসপ্রীত বুমরাহ।

মোতেরায় চতুর্থ টেস্টের আগেই হঠাত্‍ই পারিবারিক কারণে ছুটি চেয়েছিলেন বুমরা। শুরুতে কারণ জানা না গেলেও দ্রুত পরিষ্কার হয়ে গিয়েছিল, বিয়ে করতে চলেছেন ভারতীয় টিমের পেস বোলার। রবিবার প্রাক বিবাহ প্রথা সেরে ফেলেছিলেন বুমরা ও সঞ্জনা। ওই অনুষ্ঠানের পাশাপাশি বিয়েতেও খুব ঘনিষ্ঠ লোকজন ছাড়া আর কেউ ছিলেন না। এমনকি, মোবাইল ক্যামেরাও নিষিদ্ধ ছিল সেখানে। সব মিলিয়ে জনা কুড়ি হাজির ছিলেন সেখানে।

আরও পড়ুন: ঘোষিত হল IPL সূচি, দেখে নিন কবে, কোথায়, কোন ম্যাচ…

বুধবার ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করেন বুমরাহ। লেখেন, ‘ভালোবাসা যদি আপনাকে যোগ্য মনে করে, তাহলে তা আপনার রাস্তা নির্দেশ করে দেয়। ভালোবাসার পথে হেঁটে আমাদের একসঙ্গে নয়া পথের সূচনা হল। আজ আমাদের জীবনের অন্যতম সুখের দিন এবং আমাদের বিযের খবর ও আনন্দ আপনাদের সঙ্গে বিয়ে করে নিতে পেরে নিজেদের ধন্য মনে করছি।’

টিভি জগতে সঞ্জনা অত্যন্ত পরিচিত মুখ। ২০১৪ সালে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ফাইনালিস্ট। এর পর তিনি এমটিভি শো-তে যোগ দেন। সেখান থেকে ক্রিকেট মাঠে দেন দ্রুত। কলকাতা নাইট রাইডার্সের ‘নাইটস ক্লাব’ নামে একটি অনুষ্ঠানের সঞ্চালনার কাজও করেছেন। স্টার স্পোর্টসের সঞ্চালক হিসেবেও পরিচিত। এই সঞ্জনার সঙ্গে ক্রিকেট মাঠেই আলাপ। দ্রুত প্রেমও পড়েন একে অপরের। দীর্ঘদিন ডেট করার পর সেই বুমরা ও সঞ্জনা এখন বিবাহবন্ধনেও বাঁধা পড়লেন।

আরও পড়ুন: প্রতিভা : ৯৯.২ ওভার বোলিং! ওয়ার্নকে টপকালেন Rashid Khan

 

Exit mobile version