Site icon The News Nest

Lionel Messi: ১৫ হাজার টাকায় বিকোচ্ছে মেসির জার্সি, মাত্র ৩০ মিনিটেই শেষ স্টক

Messi Kits

সরকারিভাবে প্যারিস সাঁ জঁ- তে যোগ দিয়েছেন বুধবার। সেদিনই কার্যত হুড়োহুড়ি পড়ে গেল আর্জেন্তিনার মহাতারকাকে নিয়ে। লিওনেল মেসির প্যারিস সাঁ জঁ জার্সি কিনতে প্রবল উন্মাদনা তৈরি হল। অনেকেই ২ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে ১৬৫ ইউরো খরচ করে মেসির পিএসজি জার্সি কিনেছেন। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ১৪ হাজার ৪০০ টাকা।

প্যারিসে ইতিমধ্যেই মেসি কতটা জনপ্রিয়, তার প্রমাণ পাওয়া গিয়েছিল আর্জেন্টাইন তারকা প্যারিসে পা রাখার আগেই। এত কম সময়ে এত জার্সি বিক্রি হয়ে যাওয়ায় তা আরও একবার প্রমাণ হল। তবে এখনও আন্তর্জাতিক বাজারে আসেনি মেসির জার্সি। করোনা ভাইরাসের কারণে এই সতর্কতা নিয়েছে প্যারিসের ক্লাব।

বার্সেলোনা এখনও মেসির ১০ নম্বর জার্সি ক্লাবের শো রুমে বিক্রি করছে। মেসি বার্সেলোনা ছেড়ে দিলেও অনেকেই সেই জার্সি কিনছেন।

আরও পড়ুন: নীরজ চোপড়ার সম্মানে প্রতি বছর ৭ অগস্ট ‘Javelin Throw Day’

পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ঝড় তুলে দিয়েছে মেসির প্যারিস সাঁ জঁ-তে আগমন। সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারের হিসাব রাখে, এরকম একটি সংস্থা জানিয়েছে, মেসি যোগদানের পর মাত্র একদিনে সোশ্যাল মিডিয়ায় ৩০ লক্ষ ফলোয়ার বেড়েছে পিএসজি-র।

পিএসজিতে কিছুদিন আগেই যোগ দিয়েছেন প্রাক্তন রিয়াল মাদ্রিদ তারকা সের্জিও র‌্যামোস। অন্যদিকে মঙ্গলবারই ফ্রান্সের এই ক্লাবে যোগ দিলেন আর্জেন্তাইন সুপারস্টারও। নতুন মরসুমে পিএসজি তাদের দল সাজাচ্ছে ঢেলে। স্ট্রাইকিং লাইনে মেসির সঙ্গে রয়েছেন নেমার ও এমবাপে। ডিফেন্সে সের্জিও র‌্যামোস। কিন্তু পিএসজিতে মেসি আসার আসছেন, এই কানাঘুষো শুরু হতেই সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়েছে তাঁর ও র‌্যামোসের পুরনো ক্লাবের হয়ে খেলার সময়ের কিছু ছবি ও ক্লিপিংস।

এল ক্লাসিকোয় এর আগে যতবারই রিয়াল ও বার্স মুখোমুখি হয়েছে, ততবারই ২ জনের মধ্যেকার মাঠের লড়াই চোখে পড়েছে। এত বছর ধরে ২ জন প্রতিদ্বন্দ্বী থাকার পর কীভাবে এখন একসঙ্গে খেলবেন মিলেমিশে, তা নিয়ে কৌতূহল জন্মেছে সমর্থকদের মনেও।

আরও পড়ুন: Mirabai Chanu: ট্র্যাডিশনাল মণিপুরি শাড়িতে ধরা দিলেন ‘রুপোর মেয়ে’ চানু, মুগ্ধ নেটদুনিয়া

Exit mobile version