Site icon The News Nest

MS Dhoni: রাঁচীর রাস্তায় ৪৩ বছরের পুরনো গাড়িতে ধোনি, দেখুন Viral Video

ms dhoni rolls royce featured

বাইকের প্রতি তাঁর ভালবাসার কথা কারওরই অজানা নয়। কিন্তু গাড়ির প্রতিও আলাদা প্রেম রয়েছে মহেন্দ্র সিংহ ধোনির। সেই গাড়ি যদি হয় পুরনো মডেলের, তা হলে তো কথাই নেই। ধোনি সেই গাড়ি কিনবেনই। সে রকমই একটি পুরনো মডেলের গাড়িতে সম্প্রতি ধোনিকে দেখা গিয়েছে। রাঁচীর রাস্তায় নিজেই সেই গাড়ি চালাচ্ছিলেন তিনি। এক ভক্ত সেই ভিডিয়ো তুলে সমাজমাধ্যমে পোস্ট করে দেওয়া মাত্রই ভাইরাল হয়েছে।

ধোনির বাড়িতে রয়েছে বাইকের মিউজিয়াম। অগুণতি বাইক সেখানে। কোনওটা নিজে কিনেছেন। কোনওটা উপহার পাওয়া। কোনওটা আবার ম্যান অফ দ্য ম্যাচের প্রাপ্তি। রাঁচিতে নিজের ফার্মহাউসে বাইকগুলিকেই শুধু বিরাট গ্যারাজে রাখেননি ধোনি, সেখানে রয়েছে বেশ কিছু ভিন্টেজ গাড়িও। ধোনির ভিন্টেজ গাড়ির প্রতি আলাদাই টান।

সেনার ব্যবহার করা নিশান ওয়ান টন জঙ্গা (Nissan 1 ton Jonga) থেকে শুরু করে চল্লিশ বছর আগের পন্টিয়াক ফায়ারবার্ড ট্রান্স এএম (Pontiac Firebird TransAm), ছয়ের দশকের ফোর্ড মুসট্যাং (1969 Ford Mustang), সাতের দশকের ল্যান্ড রোভারের জনপ্রিয় মডেল সিরিজ থ্রি স্টেশন ওয়াগন (Land Rover Series 3 Station Wagon) রয়েছে। এমনকী আছে সাত-আটের দশক দাপানো রোলস রয়্যাস সিলভার রেথ টু মডেলও (Rolls Royce Silver Wraith II)।

আরও পড়ুন: Brij Bhushan Singh: ব্রিজভূষণ যৌন নিগ্রহে দায়ী, শাস্তি হওয়া দরকার, চার্জশিটে জানাল দিল্লি পুলিশ

এবার নীল ও রুপোলি রঙের, ভিন্টেজ রোলস রয়্যাস নিয়ে রাঁচির রাস্তায় দাপালেন ধোনি। পাঁচবারের আইপিএল জয়ী অধিনায়ক বছর দুয়েক আগে এই ভিন্টেজ রোলস রয়েস নিজের সংগ্রহে এনেছিলেন। সেই গাড়ির যখন গ্যারেজে কাজ হচ্ছিল, তখন ধোনির গ্যারেজের কর্মীদের সঙ্গে খাওয়ার ছবিও ভাইরাল হয়েছিল। এবার ওই গাড়িটি চালানোরই ভিডিয়ো ভাইরাল হয়ে গেল।

ওই ভক্তের দাবি, গাড়িটি ১৯৮০ সালের। অর্থাৎ ৪৩ বছরের পুরনো। এখনকার দিনে এই মডেলের রোলস রয়েস আর পাওয়াই যায় না। ধোনি সেই গাড়ি নিয়ে রাস্তাতেও বেরিয়ে পড়েছেন।

আরও পড়ুন: Harmanpreet Kaur: স্টাম্প ভাঙার জন্য শাস্তি, দু’ম্যাচ নির্বাসিত হরমনপ্রীত, এশিয়ান গেমসে চাপে ভারত

Exit mobile version