Site icon The News Nest

MS Dhoni: স্টেডিয়ামের চেয়ার রং করছেন! ধোনিকে দেখতে ভিড় উপচে পড়ল চিপকে

MS Dhoni

এগিয়ে আসছে আইপিএল (IPL)। তার আগে দারুণ মেজাজে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। নেটে ব্যাটিং অনুশীলন করছেন। বল করছেন। তার উপরে চিপকের গ্যালারিতে উঠে চেয়ারে রং করছেন দর্শকদের জন্য। চেন্নাই সুপার কিংসের তরফ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে ধোনির হাতে হলুদ এবং নীল স্প্রে। সেই স্প্রে হাতে নিয়ে গ্যালারিতে উঠে হাসি মুখে চেয়ার রং করতে লেগে পড়েছেন ধোনি।

ভারতের হয়ে খেলা ছেড়েছেন দীর্ঘ দিন হয়ে গেল। তবুও মহেন্দ্র সিং ধোনির জনপ্রিয়তায় যেন এতটুকুও ভাটা পড়েনি। আসন্ন আইপিএলে নামার আগে কঠোর অনুশীলনে মগ্ন তিনি। আর তাঁকে নিয়ে মগ্ন রয়েছেন তাঁর সমর্থকেরা। তাঁর অনুশীলন, জিম সেশন দেখতে যে উৎসাহ, উদ্দীপনা চোখে পড়ল দর্শকদের মধ্যে, তা এক কথায় অবর্ণনীয়। চেন্নাই সুপার কিংসের তরফে তাদের সোশ্যাল মিডিয়াতে ভিডিয়ো পোস্ট করা হয়েছে ধোনিকে নিয়ে। যেখানে দেখা যাচ্ছে, সিএসকের হোম গ্রাউন্ড চিপকে যখন অনুশীলনে ব্যাট হাতে নামছেন মাহি, তখন গোটা স্টেডিয়াম জুড়ে শুধু ‘ধোনি ধোনি’ শব্দব্রহ্ম।

আরও পড়ুন: Rohit Sharma : নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শামিকে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, ৫ দিন পর কি বললেন রোহিত

তিনি মাঠে নেমে ব্যাটিং অনুশীলন শুরুর আগে পর্যন্ত ধারাবাহিক ভাবে চলতে থাকে সেই কলরব। উল্লেখ্য দিনের শুরুতেও ধোনির জিম করার একটি ভিডিয়ো সামনে আসে। যেখানে প্রিয় তারকাকে দেখার জন্য দর্শকদের যেন হুড়োহুড়ি পরে যায়। তারকা কী করছেন , তাঁর ছবি তোলা থেকে ভিডিয়ো নেওয়া সব কিছুকেই- ক্যামেরার ফ্রেমবন্দি করতে উদ্যোগী হন ভক্তরা।

আইপিএলের ১৬ তম সংস্করণে সিএসকেকে নেতৃত্ব দেবেন মহেন্দ্র সিং ধোনি। ২০০৮ সালে প্রথম আইপিএল শুরু হওয়া থেকে দলকে টানা নেতৃত্ব দিয়েছেন তিনি। যদিও গত বছর গোড়ার দিকে দলের অধিনায়কত্ব করেছিলেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তবে শেষ দিকে অধিনায়ক হিসেবে জাদেজার খারাপ পারফরম্যান্সের কারণে তাঁকে সরিয়ে ফের অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয় মহেন্দ্র সিং ধোনিকে। প্রথম আইপিএলের নিলামে সব থেকে দামি ক্রিকেটার ছিলেন ধোনি। তাঁর অধিনায়কত্বে চার বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই। পাঁচ বার ট্রফি জেতা মুম্বইয়ের ঠিক পিছনেই রয়েছে সিএসকে।

আরও পড়ুন: Women’s World Boxing Championships 2023: বিশ্বজয় নীতু-সুইটির, বিশ্ব চ্যাম্পিয়নশিপে জোড়া সোনা ভারতের,

Exit mobile version