Site icon The News Nest

MS Dhoni: পর্দায় এবার ‘মাহি-ম্যাজিক’! পুরাণের যোদ্ধা চরিত্র ধোনি, নায়িকা নয়নতারা

Atharva

সম্ভবত শেষ আইপিএল খেলছেন ভারতীয় ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক এমএস ধোনি। কিন্তু ২২ গজ থেকে সরে গিয়ে কী করবেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক। প্রশাসক হিসেবে ভারতীয় বোর্ডের সঙ্গে জুড়বেন, না ভারতীয় দলের মেন্টরের ভূমিকায় দেখা যাবে তাঁকে? এই প্রশ্নের উত্তর খোঁজার আগেই নিজেকে ছবি প্রযোজক হিসেবে তুলে ধরতে উঠেপড়ে লেগেছেন মাহি। নিজেকে দক্ষিণী ছবির সঙ্গে জুড়তে অথর্ব নামে এক তামিল ওয়েব সিরিজে টাকা বিনিয়োগের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এই ছবির অন্যতম কেন্দ্রীয় চরিত্র তামিল ছবির অন্যতম লাস্যময়ী মুখ নয়নতারা। যিনি শাহরুখ খানের বিপরীতেও কাজ করেছেন। কেরলিয়ান সিনেমা গডফাদার-এ কাজ করে বিখ্যাত হয়েছেন এই সুন্দরী নায়িকা।

ধোনির সিনেমা প্রেম নতুন নয়। তাঁর সঙ্গে চিত্রতারকাদের ভালই সম্পর্ক। শুধু তাই নয়, ক্রিকেটের একটি অনুষ্ঠানে তিনি কিং খানের সঙ্গে মঞ্চ ভাগ করে নিয়েছিলেন। সেই অনুষ্ঠানে কোমরও দোলান প্রাক্তন বিশ্বজয়ী অধিনায়ক। নয়নতারার বিপরীতে নায়কের ভূমিকায় থাকবেন ধোনি।

আরও পড়ুন: IPL 2022: মাস্ট উইন ম্যাচে দিল্লির বিরুদ্ধে নামছে KKR, দু’দলের সম্ভাব্য একাদশে চোখ রাখুন

খবর অনুযায়ী, আইপিএল শেষ হলে আনুষ্ঠানিকভাবে এই ছবির ঘোষণা করবেন এম এস।   এই  সিরিজে ‘ক্যাপ্টেন কুল’কে দেখা যাবে সুপারহিরোর চরিত্রে। হাতে অস্ত্র, লম্বা চুল, মেদবিহীন চাবুক চেহারা। রক্তাক্ত লড়াইয়ে মত্ত মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ধোনির সুপারহিরো লুক।

জানা গিয়েছে, গ্রাফিক নভেলের এই কাল্পনিক জগৎ তৈরি করতে কয়েক বছর সময় নিয়েছিলেন গ্রাফিক্স টিম। উপন্যাসটিতে ১৫০ টিরও বেশি চরিত্র রয়েছে। এই গ্রাফিক নভেলের ফার্স্ট লুক শেয়ার করে ধোনি বলেছেন যে তিনি এই প্রোজেক্ট নিয়ে খুবই উচ্ছ্বসিত। ধোনির কথায়, ”ভারতের প্রথম প্রাচীন সুপারহিরোকে সমসাময়িকভাবে তুলে ধরার চেষ্টা করেছেন লেখক। আশা করি সবার পছন্দ হবে।” ধোনিকে নতুন অবতারে দেখে একেবারে আপ্লুত তাঁর অনুরাগীরা। এই ওয়েব সিরিজ ছাড়াও এবার ধোনি ফিচারফিল্ম তৈরিতে টাকা ঢালছেন। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ধোনি নাকি বেশ কিছু বলিউড ছবিতেও প্রযোজনা করার পরিকল্পনা করেছেন।

আরও পড়ুন: IPL 2022: দলের সঙ্গে সম্পর্কে চিড়? রবীন্দ্র জাডেজাকে ‘আনফলো’ করল CSK

 

Exit mobile version