Site icon The News Nest

Paige Spiranac: রোনাল্ডোর উচ্ছ্বাস ভঙ্গি নকল করে পোশাক খুললেন প্রাক্তন গল্ফার

WhatsApp Image 2022 12 04 at 3.40.08 PM

শোরগোল ফেলে দিয়েছেন আমেরিকার প্রাক্তন গল্ফার পেজ স্পিরান্যাক (Paige Spiranac)। এই প্রথম ফুটবলের বিশ্বকাপে নজর রাখছেন তিনি। এর মধ্যেই নকল করে দেখিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডার ভঙ্গিমায় উদ্‌যাপন।

পেজ স্পিরানাক হলেন বিশ্বের সবথেকে হট গল্ফ খেলোয়াড় (World Hottest Golfer)। তবে গল্ফ খেলার ভক্তের থেকেও তাঁর রূপের অনেক ভক্ত রয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পেশাদার গল্ফ ছাড়ার পরেও শিরোনামের আলো পেজ়ের পিছু ছাড়েনি।  গত জুনে আমেরিকার একটি পত্রিকার বিচারে দুনিয়ার সবচেয়ে যৌনআবেদনময়ীর তকমা পেয়েছেন তিনি। এই কারনেই স্পিরানাকের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের ফলোয়ারের সংখ্যা গল্ফ খেলার কিংবদন্তি খেলোয়ার টাইগার উডসের থেকেও অনেক বেশি। শুধু মাত্র ইনস্টাগ্রামেই অনুরাগীর সংখ্যা ৩৭ লক্ষ।

আরও পড়ুন: Madan Mitra: বাজল ‘ওয়াকা, ওয়াকা’, ব্রাজিলের পতাকা গায়ে কাতারে ‘কালারফুল’ মদন

সম্প্রতি ৪২ সেকেন্ডে একটি সংক্ষিপ্ত ভিডিয়োয় রোনাল্ডো-সহ ৪ জন ফুটবলারের ভঙ্গি নকল করে দেখিয়েছেন পেজ। তাতে দেখা গিয়েছে, ধীরেসুস্থে পেনাল্টি স্পট থেকে গোল করছেন ঘন মেরুন রঙের টাইট স্পোর্টস ব্রা এবং কালো লেগিংস পরা পেজ। এর পর পেনাল্টি অঞ্চল থেকে দু’হাত বাড়িয়ে ঘুরতে ঘুরতে একটি ছোট্ট লাফ। তার মধ্যেই সিআরসেভেনের মতো ঘুরে দাঁড়ালেন তিনি। পতুর্গালের ফরোয়ার্ড ঠিক যে ভাবে বিপক্ষের তেকাঠিতে বল ঠেলে উড়ন্ত লাফে ঘুরে দাঁড়ান, খানিকটা সে ভাবেই লাফিয়েছেন পেজ। সে সময় ক্যামেরার সামনে টপহীন ছিলেন পেজ়। তাতেই শোরগোল ছড়িয়েছে সমাজমাধ্যমে।

আমেরিকার একটি সংবাদমাধ্যমে পেজ বলেছেন, ‘‘এই প্রথম বিশ্বকাপ দেখছি। এ ময়দানে আমি নতুন হলেও ফুটবল টিম, ফ্যান থেকে পরিবেশ, সবই অসাধারণ। সব কিছুই অন্য মাত্রার।’’

আরও পড়ুন: pele: চিকিৎসায় সাড়া দিচ্ছেন না ফুটবল সম্রাট, জবাব দিয়ে দিলেন চিকিৎসকরা

 

Exit mobile version