Site icon The News Nest

IPL Auction 2022: আইপিএল নিলামে থাকবেন না প্রীতি জিন্টা, স্পষ্ট জানিয়ে দিলেন কারণ

Preity Zinta IPL

IPL নিলামের প্রস্তুতি তুঙ্গে। আগামিকাল এবং পরশু অর্থাৎ ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে এবছরের নিলাম আসর বসছে। প্রতিবারের মতোই টিমের সদস্য কিংবা খেলোয়াড়দের মধ্যে কে থাকছেন আর কে নয়, এই নিয়ে গুঞ্জনের রেশ। তবে এবছরের নিলামে পাঞ্জাব কিংসের সহ-কর্ণধার প্রীতি জিন্টাকে ( Preity Zinta ) দেখা যাবে না! কিন্তু কেন?

২০২১ সালে নভেম্বরে যমজ সন্তানের মা হয়েছে প্রীতি জিন্টা। এখন তিনি তাঁর দুই সন্তানকে নিয়ে খুবই ব্যস্ত। পাশাপাশি বাচ্চারা ছোট থাকায় তাদের ছেড়ে ভারতে আসতে পারছেন না প্রীতি। আর এই খবর প্রীতি নিজে টুইট করে জানিয়েছেন।

তবে নিজে আসতে না পারলেও, মেগা নিলামের আগে পঞ্জাব কিংসের বাকিদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন প্রীতি। ভারতের বাইরে থেকেও, গত কয়েক দিন ধরে তিনি নিলাম নিয়ে মারাত্মক ব্যস্ত ছিলেন। সবার সঙ্গে দফায় দফায় আলোচনা করে একটি ছক তৈরি করে দিয়েছেন। পাশাপাশি কোন প্লেয়ারকে দলে নেওয়া যায়, তার জন্য পঞ্জাব কিংসের ভক্তদের কাছেও পরামর্শ চেয়েছেন প্রীতি।

আরও পড়ুন: Winter Olympics 2022: ভারতের পতাকা বহন করলেন কাশ্মীরের আরিফ খান, আবেগে ভাসল গোটা দেশ

ফ্যানদের মধ্যেই কেউ কেউ বলেন, “ডেভিড ওয়ার্নার এবং রাবাদাকে নিয়ে আসুন”। আবার কেউ বলেন, “শ্রেয়াস, ভুবনেশ্বর কুমার কিংবা অমিত মিশ্রকে দলে সংযোজন করুন”। আবার কারওর বক্তব্য, নিলাম চলাকালীন তাঁকে দেখতে না পেয়ে খুবই মিস করবেন।

এই বছর মোট ৫৯০ জন ক্রিকেটারকে নিলামে তোলা হবে। যাঁদের মধ্যে ৩৭০ জন ভারতীয় ক্রিকেটার রয়েছে এবং ২২০ জন বিদেশি ক্রিকেটার রয়েছেন। বিদেশিদের মধ্যে আইসিসির সহযোগী দেশের মোট ৭ জন ক্রিকেটার রয়েছেন লিস্টে। পাশাপাশি ২৮ জন আন্তর্জাতিক ক্রিকেট খেলা তারকা রয়েছেন নিলামের তালিকায়। ভারতীয় ও বিদেশি মিলিয়ে মোট ৩৫৫ জন ঘরোয়া ক্রিকেটার অংশ নেবেন নিলামে।

আরও পড়ুন: IND v WI: প্রশ্নের মুখে কোহলির ক্যারিশ্মা! শূন্য রানে আউট হয়ে কুৎসিত রেকর্ড বিরাটের

Exit mobile version