Site icon The News Nest

Prithvi Shaw: পৃথ্বী শ-কে ব্যাট দিয়ে মারধর করে গ্রেফতার নায়িকা! কে এই স্বপ্না গিল

WhatsApp Image 2023 02 17 at 5.46.35 PM

ক্রিকেটার পৃথ্বী শ’কে আক্রমণের অভিযোগে স্বপ্না গিল নাম নাম এক তরুণীকে গ্রেফতার করল পুলিশ। মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, ওই মহিলা একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে পরিচিত। তাঁকে মেডিক্যাল চেকআপের জন্য পাঠানো হয়েছে। সেইসঙ্গে আরও সাতজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানিয়েছে মুম্বই পুলিশ।

ঠিক কী হয়েছিল বুধের রাতে? পৃথ্বী বন্ধুদের সঙ্গে মুম্বইয়ের এক বিলাসবহুল হোটেলে নৈশভোজের জন্য যান। সেখানেই একদল যুবক তাঁর কাছে গিয়ে সেলফি তোলার আবদার করেন। পৃথ্বী দু’জনের সঙ্গে প্রথমে সেলফিও তুলেছিলেন। কিন্তু কিছুক্ষণ পর আবার ওই যুবকদের দল আবার ফিরে আসে। এবার আরও কয়েকজন সেলফির আবদার করেন। পৃথ্বী তাঁদের জানিয়ে দেন যে, তিনি একান্তে সময় কাটাতে চান। তাঁর পক্ষে বারবার সেলফির আবদার মেটানো সম্ভব নয়। তারপরও ছেলেদের ওই দলটি তাঁকে বিরক্ত করতে থাকে। শেষে বাধ্য হয়ে পৃথ্বীর বন্ধু হোটেল কর্তৃপক্ষকে জানান। হোটেল ম্যানেজার এসে অভিযুক্তদের হোটেল থেকে বের করে দেন। সেই এই রাগের জেরেই পৃথ্বী এবং তাঁর বন্ধুর উপর হামলা চালানো হয়।

আরও পড়ুন: Australian Open 2023: ফের মেলবোর্নের রাজা জোকার, ২২টি গ্র্যান্ডস্লাম জিতে ছুঁলেন নাদালকে

আরও অভিযোগ, হোটেলের বাইরে বেসবলের ব্যাট নিয়ে অপেক্ষা করছিলেন তাঁরা। পৃথ্বীরা হোটেল থেকে বেরোতেই চড়াও হয় দল। পৃথ্বী সটান বন্ধুর গাড়িতে ঢুকে যান। অভিযুক্তরা সেই গাড়ি ভাঙচুর করেন। বেসবলের ব্যাট দিয়ে ভেঙে দেওয়া হয় গাড়ির কাচ। পৃথ্বী অন্য একটি গাড়িতে করে ফেরার চেষ্টা করলে, সেই গাড়িটিকেও তাড়া করা হয়। এমনকী স্বপ্না গিয়ে পৃথ্বীর কাছে ৫০ হাজার টাকাও দাবি করেন। না দিলে ভুয়ো মামলা করার হুমকিও দেয় সে।

ওশিওয়ারা থানায় অভিযোগ করেন পৃথ্বীর বন্ধু।  গিয়েছিলেন স্বপ্না এবং তাঁর বন্ধুরা। কিন্তু স্বপ্নার কথাবার্তা অসংলগ্ন থাকায় তাঁকে গ্রেফতার করে পুলিশ। স্বপ্নার আইনজীবী দাবি করেছেন যে, পৃথ্বীর বিরুদ্ধেও পাল্টা মামলা হবে। তাঁর কথায়, ‘‘পৃথ্বী মত্ত ছিলেন। সেই অবস্থায় গাড়ি চালিয়েছেন। আমরা জানতে পেরেছি তিনি একটি বাইকেও আঘাত করেছেন। স্বপ্নাকে ব্যাট দিয়ে মেরেছেন। তাই ওঁর বিরুদ্ধে আমরা মামলা দায়ের করতে চাই। আর স্বপ্নাকে জামিনে মুক্ত করতে চাই।” মুম্বইয়ের হোটেলের সামনে ঠিক কী ঘটেছিল, তার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। আসেখানে দেখা গিয়েছে, ব্যাট রয়েছে স্বপ্নারই হাতে। তরুণীর আইনজীবীর অভিযোগের পরিপ্রেক্ষিতে মুখ খোলেননি পৃথ্বীর আইনজীবী।

এই স্বপ্না আসলে কে? সমাজমাধ্যমে জনপ্রিয় স্বপ্না। বেশ কিছু ভোজপুরী ছবিতে অভিনয় করেছেন। যেমন ‘মেরা ওয়াতন’, ‘নিড়ুয়া ছলাল লন্ডন’, ‘কাশী অমরনাথ’। স্বপ্না এখন মুম্বইতেই থাকেন। আদতে চণ্ডীগড়ের বাসিন্দা। সমাজমাধ্যমে তাঁর অনুগামীর সংখ্যা ২২ লক্ষেরও বেশি।

আরও পড়ুন: IPL: কবে আইপিএল? প্রকাশ্যে এল সম্ভাব্য তারিখ, ছিটকে গেলেন ১০ কোটির দেশি বোলার

 

Exit mobile version