Site icon The News Nest

ওমিক্রন নেগেটিভ সৌরভ গঙ্গোপাধ্যায়; হাসপাতাল থেকে পেলেন ছাড়া

sourav

স্টেপ আউট করে করোনাভাইরাসকে মাঠের বাইরে ফেলে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। করোনা থেকে সেরে উঠে শুক্রবার দুপুরে হাসপাতাল থেকে ছাড়া পান প্রাক্তন ভারতীয় অধিনায়ক তথা ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি। গাড়িতে ওঠার সময় হাতও নাড়ান।

গতকাল থেকেই শারীরিক অবস্থার উন্নতি হচ্ছিল সৌরভের। তাঁকে যে অ্যান্টিবডি ককটেল দেওয়া হয়েছিল, তা অনেকটাই কাজে দিয়েছে বলে অভিমত চিকিৎসকদের। বিসিসিআই প্রেসিডেন্টের রুম এয়ারে অক্সিজেন স্ট্যাচুরেশনের মাত্রা স্বাভাবিক রয়েছে। গত ৩ দিন ধরে নতুন করে আর জ্বর আসেনি সৌরভের।

বুধবার পর্যন্ত যে সর্দি এবং নাক বন্ধ ভাব ছিল, সেটাও অনেকটা কমেছে। এমনকী শারীরিক একটা অস্বস্তি যে কাজ করছিল, তাও আর নেই। আর এই সুযোগেই বৃহস্পতিবার টানা ভারত-দক্ষিণ আফ্রিকা খেলা দেখছেন বিসিসিআই প্রেসিডেন্ট। ভারত সাউথ আফ্রিকা ম্যাচের দিকেই মহারাজের চোখ রয়েছে দিনভর।

আরও পড়ুন: বিরাটের বিরুদ্ধে পদক্ষেপের পথে গুঞ্জন! বিতর্কের মধ্যেই দক্ষিণ আফ্রিকা উড়ে গেল টিম ইন্ডিয়া

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ঘনঘন ফোন আসতে থাকায় কিছুটা হলেও বিরক্ত হয়েছেন মহারাজ। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর দফতর থেকে ফোন করে সৌরভের শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়া হয়েছে। ‘দাদা’কে ফোন করেছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনও।

উল্লেখযোগ্য যে, এর আগে গত জুলাই মাসে সৌরভের দাদা ও সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তিনি সুস্থ হয়ে ওঠেন।

আরও পড়ুন: বাংলার সুলতান!টেস্টে ২০০ উইকেটের এলিট ক্লাবে মহম্মদ শামি, উচ্ছ্বসিত বিশ্ব ক্রিকেট

Exit mobile version